অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বান্দরবানের পাহাড়ী ঝিরি থেকে দুই সন্তানদের মৃতদেহ উদ্ধার, এখনও নিখোঁজ মা

0
.

প্রবল বর্ষণে বান্দরবানে পাহাড়ের রাঙাঝিড়িতে পানিতে স্রোতে ভেসে যাওয়া নিখোঁজ দুই সন্তানের মরদেহ উদ্ধার হলেও সন্ধান মেলেনি মায়ের।

আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গতকাল বুধবার (১৫ সেপ্টেম্বর) প্রবল বৃষ্টির সময় জুম থেকে ফেরার পথে সন্ধ্যা ৭টার দিকে পাহাড়ি ঝিরির পানির স্রোতে ভেসে যান মৃত দিয়াম্ব ত্রিপুরার স্ত্রী কৃষ্ণাতি ত্রিপুরা, মেয়ে বাজেরাং ত্রিপুরা ও ছেলে প্রদীপ ত্রিপুরা। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তারা। পরে বৃহস্পতিবার সকালে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। তবে এখনো নিখোঁজ রয়েছে প্রদীপ ত্রিপুরা। তাকে উদ্ধারে স্থানীয়রা অভিযান অব্যহত রেখেছেন বলেও জানান তিনি।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়,বান্দরবান সদর উপজেলার সদর ইউনিয়নের ছাংঙ্গ্যা ত্রিপুরা পাড়া এলাকায় পাহাড়ের জুম খামার থেকে ফেরার পথে রাঙাঝিড়ি (পাহাড়ি ছড়ায়) গোসল করতে নামে একই পরিবারের ৪ জন। এ সময় হঠাৎ প্রবল ভারী বৃষ্টিপাত শুরু হলে তাড়াহুড়া করে উঠে বাড়ি যাবার সময় পা পিছলে মাটি ধসে পাহাড়ি ঝিরিতে পড়ে যায় তারা। বৃষ্টিতে পানির স্রোতে ভেসে নিখোঁজ হন মা এবং দুই শিশু।

এরা হলেন- ছাংঙ্গ্যা ত্রিপুরা পাড়ার মৃত দিয়াম্ব ত্রিপুরার স্ত্রী কৃষ্ণতি ত্রিপুরা (৪৫), তার মেয়ে বাজেরুঙ ত্রিপুরা (১৩) এবং ছেলে প্রদীপ ত্রিপুরা (৮)। তবে আহত অবস্থায় নিখোঁজ কৃষ্ণতি ত্রিপুরার ছোট বোন রাংখাতি ত্রিপুরা রক্ষা পেয়েছেন।