অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

তরুণীর সঙ্গে আপত্তির ভিডিও ফাঁস: আ. লীগ নেতার বিরুদ্ধে মামলা

0
.

ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতার সঙ্গে ২০ থেকে ২১ বছর বয়সী এক তরুণীর আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে। গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ভিডিও ভাইরালের পর ঢাকার সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জন দাসের বিরুদ্ধে মামলা করেছেন ওই ভুক্তভোগী নারী।

মামলার বিষয়টি নিশ্চিত করে সবুজবাগ থানার ওসি মু. মুরাদুল ইসলাম বলেন, একজন নারীর একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। মামলায় আসামি করা করেছেন দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্ত রঞ্জন দাসকে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ভিডিওতে দেখা যায়, চিত্ত রঞ্জন দাস একটি কক্ষে এক তরুণীর সঙ্গে আপত্তিকর আচরণ করছেন। কেউ একজন গোপনে ভিডিওটি ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে আওয়ামী লীগের নেতারা বলেন, ব্যক্তি চিত্ত রঞ্জন দাসের অনৈতিক কর্মকাণ্ডের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে। চিত্র রঞ্জন দাসের আগে থেকে নারী লিপ্সা ছিল। যার কাছে কোনো মেয়ে নিরাপদ না, তিনি আবার জনগণের সেবক হন কীভাবে তা ভেবে পাই না। এই নৈতিক অবক্ষয় মেনে নেওয়া যায় না।

সবুজবাগ থানা আওয়ামী লীগের নেতা জামিরুল ইসলাম বলেন, চিত্ত রঞ্জন দাসের মতো একজন দায়িত্বশীল প্রবীণ আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলরের কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না। ভিডিওটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত।

তবে এ বিষয়ে চিত্ত রঞ্জনের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।