অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কুমিল্লায় চিকিৎসক দম্পতি খুনের ঘটনায় পূত্রবধূসহ ৩ জন গ্রেপ্তার

0
.

কুমিল্লায় পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর গ্রামে হোমিও চিকিৎসক ও তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যার ঘটনায় পূত্রবধূসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সদর উপজেলার বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- পুত্রবধূ নাজমুন নাহার চৌধুরী শিউলি (২৫), জহিরুল ইসলাম সানী (১৯) ও মেহেদি হাসান তুহিন (১৮)।

পুলিশ জানিয়েছে, পারিবারিক কলহের জেরে দীর্ঘদিনের পরিকল্পনা অনুযায়ী তাদের হত্যা করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে পুত্রবধূ শিউলি। সে তার খালাতো ভাই ও তার বন্ধু তুহিনকে বাসায় ডেকে এনে তাদের সাহায্যে নিজের শ্বশুর-শাশুড়িকে হত্যা করে। পরে ডাকাতির নাটক সাজিয়ে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে শিউলির স্বীকারোক্তির পর অন্য দুই আসামিকেও গ্রেপ্তার করা হয়। তারাও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত রোববার মধ্যরাতে আদর্শ সুবর্ণপুরের ওই দম্পতির নিজ বাড়িতে পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন (৭৫) ও তার স্ত্রী সফুরা বেগমকে ( ৫৬) হত্যা করা হয়। কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) কমল কৃষ্ণ ধর বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার মধ্যরাতে বৃষ্টির সময় ৭ থেকে ৮ জন দুর্বৃত্ত তাদের ঘরে প্রবেশ করে। এ সময় বিল্লাল ও তার স্ত্রীর হাত-পা বেঁধে স্ট্যাম্পসহ কিছু প্রয়োজনীয় কাগজপত্র খোঁজ করেন। কাগজপত্র না দেওয়ায় তাদের শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।