অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মানবিক হাসপাতালের উদ্যোগে ফরহাদাবাদে দিনব্যাপী ফ্রি ঔষধ ও চিকিৎসা সেবা প্রদান

0
.

মানবাধিকার নেতা আমিনুল হক বাবুর পরিচালনায় ভ্রাম্যমান মানবিক হাসপাতাল এবার শহর ছেড়ে গ্রামে পৌছেছে।

জেলার হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়ন ৯নং ওর্যাডে, জমশের তালুকদার বাড়িতে শুক্রবার দিনভর একটি ফ্রি ঔষধ সহ চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

জমশের তালুকদার বাড়ী ফাউন্ডেশনের উদ্যোগে এবং মানবিক হাসপাতালে এর ব্যাবস্হাপনায় অনুষ্ঠিত দিনভর এ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেনপুলিশ সুপার মোঃ ফরহাদ আহমেদ। উদ্বোধক ছিলেন বিএইচআরস ‘র গর্ভণর আমিনুল হক বাবু

.

সভাপতিত্বে করেন জমশের তালুকদার বাড়ী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রোটারিয়ান মোঃ দিদারুল আলম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রধান সমন্নয়কারী জসিম উদ্দিন খোকন, সদস্য সচিব প্রফেসর শমশের আলী মুন্না,ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসাইন শিমুল, ইসমাঈল হোসেন লাবু। ইমতিয়াজ হোসেন, মোঃ হাছান, শহিদুল আলম, মানবিক হাসপাতালের কর্মকর্তা আবদুল হালিম, মিজানুর রহমান মিজান, সাইফ সহ প্রমুখ।

দিন ব্যাপী চিকিৎসা ক্যাম্পে প্রায় ১৩০ জন করোনা সাসপেক্টেড সহ বিভিন্ন রুগী কে ফ্রী চিকিৎসা এবং ঔষধ প্রদান করা হয়।এই ধরনের আয়োজনে সন্তোষে প্রকাশ করেন গ্রামবাসী।প্রধান অতিথি এবং জমসের তালুকদার বাড়ি ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা আয়োজক দের পক্ষে উদ্ভোধক এবং মানবিক হাসপাতালের প্রতিষ্ঠাতা বিএইচআরসি গভর্নর আমিনুল হক বাবুকে সম্মাননা স্মারক তুলে দেন।

প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ ফরহাদ আহমেদ বলেন মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা গ্রাম হবে শহর, আর এটি বাস্তবায়নে কাজ করছেন জমসের তালুকদার বাড়ি ফাউন্ডেশন। তিনি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দিদারুল আলম কে ধন্যবাদ জানান এই ধরনের মহতী উদ্যোগ গ্রহন করায়।

মানবিক হাসপাতালের প্রতিষ্ঠাতা আমিনুল হক বাবু ভবিষ্যতে ও জমসের তালুকদার বাড়িতে মানবিক হাসপাতালের মাধ্যমে খৎনা ক্যাম্প,চক্ষু ক্যাম্প সহ নানামুখী কর্নকান্ডে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।