অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চকরিয়ায় যাত্রীবাহী নোহা পুকুরে পড়ে ৭ জন নিহত

0
.

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় মাইক্রো পুকুরে পড়ে নারী ও শিশুসহ সাতজন নিহত ও তিনজন আহত হয়েছেন। আজ রবিবার সকালে চকরিয়ার পুকপুকুরিয়া এলাকার এ দুর্ঘটনায় নিহতদের পরিচয় পাওয়া গেছে।

নিহতরা হলেন- চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইসমাইলের স্ত্রী হাজেরা বেগম, চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের রাম মাস্টারের ছেলে রতন বিজয় চৌধুরী, একই এলাকার রতন বিজয়ের স্ত্রী মধুমিতা চৌধুরী এবং চট্টগ্রামের বাঁশখালী উপজেলা সাধনপুরের প্রদীপ রুদ্রের স্ত্রী পূর্ণিমা রুদ্র, একই এলাকার প্রদীপ রুদ্রের ছেলে সার্থক রুদ্র ও প্রদীপ রুদ্রের মা রানী রুদ্র। তবে নিহত এক নারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

আহতরা হলেন- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুরের প্রদীপ রুদ্র, তার মেয়ে শ্যামলী রুদ্র ও বাবর আলী। তার বর্তমানে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকালে কক্সবাজার থেকে একটি মাইক্রো চট্টগ্রাম যাচ্ছিলো। মাইক্রোটি চকরিয়া মহাসড়কের পুকপুকুরিয়া এলাকা পৌছলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নারী ও শিশুসহ সাতজন নিহত হয়। এসময় আরো তিনজন আহত হয়। আহতরা বর্তমানে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত প্রদীপ রুদ্র বলেন, আমার মা-স্ত্রী ও সন্তানদের নিয়ে রোগী দেখতে কক্সবাজার থেকে মাইক্রোতে করে বাঁশখালীর কালিপুর যাচ্ছিলাম। আমাদের বহনকারী মাইক্রোটি চকরিয়ায় পৌছলে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়। এসময় আমার মা, স্ত্রী ও ছোট্ট সন্তান মারা যায়। আমি আর আমার মেয়ে কোন রকম গাড়ি থেকে বের হয়ে প্রাণে বাঁচি।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সিরাজুল ইসলাম বলেন, কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী মাইক্রোটি চকরিয়া মহাসড়কের পুকপুকুরিয়া এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়। এসময় নারী ও শিশুসহ সাতজন নিহত হয়। এসময় আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরো বলেন, গাড়িটি উদ্ধার করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।