অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ডা.শাহাদাতের মায়ের রোগমুক্তি কামনায় শ্রমিক দলের দোয়া মাহফিল

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেনের মা করোনা আক্রান্ত শায়েস্তা খানমের রোগমুক্তি ও সুস্থতা কামনায় বাকলিয়া থানা শ্রমিক দলের উদ্যোগে

আজ শনিবার ১৪ আগষ্ট বাদে আসর তুলাতলী চাক্তাই নয়া মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে অসুস্থ শায়েস্তা খানমের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তুলাতলী নয়া জামে মসজিদের খতিব মাওলানা ওয়াহিদুর রহমান।

দোয়া মাহফিলে কেন্দ্রীয় বিএনপি’র শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন বলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের মমতাময়ী মা জনাবা শায়েস্তা খানম একজন রত্নগর্ভা নারী। বর্তমান যুগে এরকম একজন আদর্শবান মহিলা পাওয়া খুব কঠিন। বিগত জাতীয় সংসদ নির্বাচনে ডা. শাহাদাত হোসেন জেলে থাকা অবস্থায় নির্বাচন করেছিলেন। সেই নির্বাচনে ডাক্তার শাহাদাত হোসেনের মাতা সেই কঠিন সময়ে নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনের মাঠে শেষ পর্যন্ত ছিলেন। তিনি আমাদের সকলের শ্রদ্ধা ভাজন। করোনা আক্রান্ত হওয়ার পর আল্লাহর রহমতে সকলের দোয়ায় তিনি ভাল আছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। কিন্তু অনেকগুলো পুরনো রোগ নতুন করে দেখা দেওয়ায় তিনি চিকিৎসাধীন আছেন। করোনা আক্রান্ত ডা. শাহাদাত হোসেনের মমতাময়ী মায়ের রোগমুক্তির জন্য তিনি সবার কাছে দোয়া চান। পাশাপাশি করোনা আক্রান্ত কেন্দ্রীয় শ্রমিকদল নেতা আনোয়ার হোসেনের আশু রোগমুক্তি কামনা করেন।

বাকলিয়া থানা শ্রমিক দলের সভাপতি আবু বক্কর সিদ্দিকী এর সভাপতিত্বে বাকলিয়া থানা শ্রমিক দলের উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বিভাগীয় শ্রমিক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ নুরুল্লাহ বাহার, সিনিয়র সহ-সভাপতি স.ম জামাল উদ্দিন, সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইদ্রিস মিয়া, ১৯ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি হাজী নবাব খান, চট্টগ্রাম সিটি কর্পোরেশন জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি মোঃ আতিকুর রহমান, বিএনপি নেতা ইয়াকুব খান বাবু, নগর যুবদল নেতা আসাদুর রহমান টিপু, শ্রমিকদল নেতা মোহাম্মদ ইউনুস, স্বেচ্ছাসেবক দল নেতা মোহাম্মদ দুলাল, বাকলিয়া থানা শ্রমিক দল নেতা মোঃ কামাল চৌধুরী, নজরুল ইসলাম, রফিকুল ইসলাম, ওমর ফারুক, মোহাম্মদ শফি, মোহাম্মদ মোবারক, মোহাম্মদ মহরম আলী, ওয়াসিম, বাবুল, মোহাম্মদ কবির, মোহাম্মদ আবু, সেলিম, মোহাম্মদ ফুল মিয়া প্রমুখ।