অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

লোহাগাড়ায় হাসপাতালে গৃহবধূর লাশ রেখে পালালো স্বামী

0
মিনু আরা বেগম ও তার সন্তান।

চট্টগ্রামের লোহাগাড়ায় হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে পালিয়ে গেছে স্বামী ও শশুর বাড়ির লোকজন। আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মিনু আরা বেগম (২৫) নামে ওই গৃহবধূরে লাশ উদ্ধার করে লোহাগাড়া থানা পুলিশ। তবে এ গৃহবধূ কি হত্যাকাণ্ডের শিকার নাকি তিনি আত্মহত্যা করেছেন তা  জানাতে পারেনি পুলিশ।

নিহত গৃহবধূ মিনু আরা বেগমকলাউজান ইউনিয়নের বাংলাবাজার মিয়াজি পাড়ার আবদুল জাব্বারের স্ত্রী ও এক সন্তানের জননী।

নিহত গৃহবধুর ভাবী রোজিনা আকতার জানান, আজ বিকাল ৫ টার দিকে মিনু আরা বেগমের স্বামী আমাদেরকে ফোন করে জানান, মিনু আরা বেগম গলায় ফাসঁ লাগিয়ে আত্মহত্যা করেছে৷ লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

খবর পেয়ে আমরা হাসপাতালে এসে দেখি মিনু আরা বেগমের লাশ পড়ে আছে। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি। পরে পুলিশকে খবর দিলে পুলিশ আসেন।

তিনি আরও বলেন, পারিবারিক কলহের জের ধরে মিনু আরা বেগমকে আগেও অনেক মারধর করত বলে অভিযোগ করেন তিনি।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিলা জানান বিকেল ৫ টার দিকে হাসপাতালে নিহত ওই গৃহবধূর লাশ নিয়ে আসে। পরে আমরা থানা পুলিশকে খবর দিয়।

স্থানীয় ইউপি সদস্য মমতাজ উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে তারা স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এই নিয়ে সামজিক ভাবে অনেক সালিশও হয়েছিল।

লোহাগাড়া থানার এস আই পার্থ সারথী হাওলাদার বলেন খবর পেয়ে হাসপাতালে গিয়ে পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। এব্যাপরে আমরা আইনগত পদক্ষেপ নিচ্ছি।