অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পুলিশের গুলিতে পঙ্গু সাইফুলের পরিবারকে দেখতে গেলেন নারী ও শিশু অধিকার ফোরামের নেতৃবৃন্দ

0
.

পুলিশের গুলিতে পা হারিয়ে দীর্ঘদিন যাবৎ চিকিৎসাধীন থাকা পঙ্গু অবস্থায় বর্তমানে কারাবন্দী ছাত্রনেতা সাইফুল ইসলাম সাইফের পিতা-মাতা ও পরিবারকে দেখতে গেলেন নারী ও শিশু অধিকার ফোরাম চট্টগ্রাম মহানগর নেতৃবৃন্দ।

সংগঠন জাতীয় নির্বাহী কমিটির আহ্বায়ক সাবেক মন্ত্রী-সাংসদ বেগম সেলিমা রহমান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য সচিব আইনজীবী নিপুন রায় চৌধুরী’র নির্দেশে নারী ও শিশু অধিকার ফোরাম চট্টগ্রাম মহানগর আহ্বায়ক বিশিষ্ট সাংবাদিক জাহিদুল করিম কচি’র নেতৃত্বে আজ বৃহস্পতিবার দুপুরে সাইফুল ইসলামের বাসায় যান।

এসময় উপস্থিত ছিলেন নারী ও শিশু অধিকার ফোরাম চট্টগ্রাম নগর কমিটির সদস্য সচিব, ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক ডা. বেলায়েত হোসেন ঢালী, নারী ও শিশু অধিকার ফোরাম নগর কমিটির যুগ্ম আহ্বায়ক, ড্যাব নেতা ডা. কাজী মাহবুব আলম, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম মহানগরের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম মহানগরের যুগ্ম সম্পাদক সেলিম উদ্দিন রাসেল, নারী ও শিশু অধিকার ফোরাম চট্টগ্রাম নগরকমিটির দাপ্তরিক দায়িত্ব প্রাপ্ত, মহানগর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কার্যনির্বাহী সদস্য সাজ্জাদ হোসেন খাঁন, জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম মহানগরের যুগ্ম আহ্বায়ক ফখরুল ইসলাম শাহীন, নারী ও শিশু অধিকার ফোরাম চট্টগ্রাম নগরকমিটির সদস্য মাহবুব খালেদ, যুবদল নেতা মোহাম্মদ আনোয়ার, ছাত্রনেতা বর্তমানে পঙ্গু সাইফের ভাই মোহাম্মদ শাহীন, মোহাম্মদ ফাহিম, নারী ও শিশু অধিকার ফোরাম নগর কমিটির সদস্য মনির হোসেন আবিরসহ পরিবারের সদস্যবৃন্দ প্রমুখ।