অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

টাঙ্গাইলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের ৩ নারীসহ নিহত ৫

0
নিহত মা মেয়ে খালা।

ক্যান্সারের চিকিৎসা কেমোথেরাপি দিতে সিরাজগঞ্জ যাবার পথে টাঙ্গাইলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামে মা-মেয়ে- খালাসহ ৫ জনের মৃত্যু হয়েছে।

আজ শনিবার (৩ জুলাই) সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে- তারা হলেন-চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার ফ্রিপোর্ট এলাকার আমিনুল হকের বাড়ীর বাসিন্দা নজির আহমদের মেয়ে ফরিদা বেগম (৩০) বড় বোন ফেরদৌসী বেগম (৩৪), ফরিদার মেয়ে মাবিয়া (১৫)।

নিহতদের নিকট আত্মীয় ব্যবসায়ি সাইফুর রহমান তাদের পরিচয় নিশ্চিত করেন। তিনি জানান, নিহত ফরিদা বেগম ক্যান্সার রোগী ছিলেন। গতকাল শুক্রবার রাত ১২টার দিকে অ্যাম্বুলেন্স ভাড়া করে কেমোথেরাপি দিতে সিরাজগঞ্জ ক্যান্সার হাসপাতালে উদ্দ্যেশে চট্টগ্রাম থেকে রওনা দেন। অ্যাম্বুলেন্সটি আজ সকাল ৭টার দিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় পৌছলে বিপরীরমুখি পিকআপভ্যান সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স চালকসহ চারজন নিহত হয়েছেন।

স্থানীয়রা জানান, অ্যাম্বুলেন্সটিতে যাত্রী নিয়ে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। পথে ওই মহাসড়কের হাতিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাছভর্তি একটি পিকআপভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, এ দুর্ঘটনায় অ্যাম্বুলেন্সের চালকসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় অ্যাম্বুলেন্স ও পিকআপভ্যানে থাকা আরও সাতজন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে নেওয়ার পর আরও ২ জনের মৃত্যু হয়েছে।