অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ডবলমুরিং-এ মামা-ভাগ্নির ইয়াবা ব্যবসায় পুলিশের হানা

0
.

চট্টগ্রামের ডবলমুরিং এলাকায় ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন-মোঃ এনায়েত হোসেন (৪৫) ও মোসাঃ মরিয়ম বেগম (৩৫)।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার মতিয়ারপুল এয়ার আলী মসজিদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা সম্পর্কে মামা-ভাগ্নি। মামা এনায়েত টেকনাফ থেকে ইয়াবা কিনে আনে। আর ভাগ্নি মরিয়ম তা বিক্রি করে।  পুলিশের অনুসন্ধ্যানে এমন তথ্য বেরিয়ে এসেছে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন পাঠক ডট নিউজকে বলেন, এনায়েত ও মরিয়ম মতিয়ারপুল এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। তারা সম্পর্কে মামা- ভাগ্নি। মামা এনায়েত টেকনাফ থেকে পাইকারি দামে ইয়াবা কিনে আনে। চট্টগ্রামে সেসব ইয়াবা বিক্রি করে ভাগ্নি মরিয়ম।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১ টার দিকে মতিয়ারপুল এয়ার আলী মসজিদের সামনে পাকা রাস্তার উপর গেলেই এনায়েত ও মরিয়ম পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের উভয়ের কাছ থেকেই ৫০ টি করে ইয়াবা উদ্ধার করা হয়। মামা এনায়েতের বিরুদ্ধে বাকলিয়া ও লক্ষীপুর থানায় দুইটি মামলা রয়েছে। ভাগ্নি মরিয়মের বিরুদ্ধে রয়েছে একটি মামলা।