অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে তালাক দেয়ায় সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারীর মৃত্যু

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
জেলার সীতাকুণ্ডে স্বামীর ছুরিকাঘাতে আহত নারী পিয়ারু বেগম (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ সোমবার (২৮ জুন) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ চমেক হাসপাতালে তার মৃত্যু হয়।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্বামীর সঙ্গে সংসার করবে না জানিয়ে তালাকনাম পাঠানোর কারণে গতকাল রবিবার সকালে উপজেলার মুরাদপুর ইউনিয়নের উকিলপাড়ায় স্বামী ওমর শরীফ পিয়ারু বেগমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ড পৌরসভার মৌলভীপাড়ার আবুল বশরের মেয়ে পিয়ারু বেগমের সঙ্গে ৮ বছর আগে বিয়ে হয় সন্দ্বীপ উপজেলার রহমতপুর এলাকার মোহাম্মদ মোস্তফার ছেলে ওমর শরীফের। তাদের সংসারে ছয় ও চার বছর বয়সী দুই কন্যা সন্তান আছে। দীর্ঘদিন ধরে  সংসারে স্বামী-স্ত্রী মধ্যে মনোমালিন্য হচ্ছিল। এর প্রেক্ষিতে স্ত্রী পেয়ারী বেগম তার স্বামী ওমর শরীফকে কয়েকদিন আগে ডির্ভোস দেন। এরপর থেকে তারা আলাদা বসবাস করতে থাকেন।

এদিকে স্বামী ওমর শরীফ আবার সংসার করবে বলে পিয়ারু বেগমকে বুঝাতে গেলে এতে কর্ণপাত করেনি স্ত্রী। পিয়ারু বেগম তার সঙ্গে কোনো সম্পর্ক রাখবে না বলে জানিয়ে দিলে ক্ষিপ্ত হয়ে ওমর শরীফ স্ত্রীর পেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

এ ঘটনায় রবিবার হত্যা চেষ্টার অভিযোগ এনে পিয়ারু বেগমের ভাই মফিজুর রহমান বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন।

পিয়ারু বেগম মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য মোহাম্মদ ইকরাম হোসেন এবং চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন।

সীতাকুণ্ড মডেল থানার এসআই টিবলু কুমার মজুমদার বলেন, এ ঘটনায় পিয়ারু বেগমের ভাই মফিজুর রহমান বাদী হয়ে একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। এখন যেহেতু মারা গেছেন তাই মামলাটি হত্যা মামলা হিসেবে দায়ের হবে।