অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কর্ণফুলীতে ৭ বছরের শিশু ধর্ষণ, কিশোর আটক

0
আটক মোঃ খলিল

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম কর্ণফুলীতে ৭ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগে মোঃ খলিল (১৬) নামে এক কিশোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর গ্রামের আসহাব উদ্দিন বৈদ্যের বাড়ির রফিক কলোনিতে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেলে আজ বুধবার বিকেলে পুলিশ তাকে আটক করেছে।

আটক কিশোর বড়উঠান দৌলতপুর এলাকার হাসেম মিস্ত্রীর ছেলে। আর ধর্ষণের শিকার শিশুটি একই এলাকার দৌলতপুর ২নং ওয়ার্ডের কাপড় ব্যবসায়ি সেকান্দরের মেয়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ওসি মোঃ দুলাল মাহমুদ জানায়, শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। এ ঘটনায় খলিল নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

স্থানীয়রা জানায়, শিশুটিকে একা রেখে গতকাল বিকেলে তার মা দুই সন্তানকে নিয়ে উপবৃত্তির টাকার জন্য প্রাথমিক বিদ্যালয়ে যান। এই সময় শিশুটিকে বাসায় একা পেয়ে পাশের বাড়ির মোঃ খলিল বাসায় প্রবেশ করে ধর্ষণ করেন। রাতে মেয়েটি কান্নাকাটি করে ঘটনাটি মাকে জানালে, প্রতিবেশীরা গিয়ে ধর্ষক খলিলকে ধরে স্থানীয় চেয়ারম্যানকে খবর দেয়। আজ দুপুরে পুলিশ এসে তাদের থানায় নিয়ে যায় শিশুটির জবানবন্দি নেন। পরে তাকে হাসপাতালে পাঠানো হয়।