অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নোয়াখালীতে চাঁদা না পেয়ে পৌর কাউন্সিলরকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধি :
চাঁদা না পেয়ে নোয়াখালীর চৌমুহনী পৌরসভার এক কাউন্সিলরকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। তিনি নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

হামলার শিকার কাউন্সিলর মো.জাহাঙ্গীর আলম (৪৫), চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর এবং বেগমগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক।

শনিবার (২৪ এপ্রিল) দুপুর ২টা ২০মিনিটের দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৩নং ওয়ার্ডের পানি উন্নয়ন বোর্ডের সামনে এ ঘটনা ঘটে।

হামলার শিকার জাহাঙ্গীর অভিযোগ করেন, চৌমুহনী বাজারের বড় মসজিদ সংলগ্ন একটি জায়গা তিনি সরকারের থেকে বন্দোবস্ত নিয়েছেন। গত কিছু দিন আগ থেকে ওই বন্দোবস্তের জায়গায় টিনশেড ঘর নির্মাণের কাজ করেন তিনি। কাজের শুরুর প্রথম থেকে একটি সন্ত্রাসী বাহিনী তার থেকে চাঁদা দাবি করে আসছে। দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে আজ দুপুরে শিহাব উদ্দিন, নসিব, টিপু,মিঠুসহ তাদের সন্ত্রাসী বাহিনী তার চোখে বালু ছুড়ে দিয়ে হকস্টিক দিয়ে পিটিয়ে তার বাম হাত কব্জি ভেঙ্গে দেয়। ওই সময় সন্ত্রাসীরা তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেন বলে তিনি অভিযোগ করেন। পরে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে তাদেরকে ধাওয়া করলে তারা পালিয়ে যায়। তিনি আরো জানান, চিকিৎসা শেষে তিনি এ ঘটনায় মামলা করবেন।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, এ ঘটনায় কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।