অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সুবর্ণচরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধি:
নোয়াখালীর সুবর্ণচরে এক প্রবাসীর স্ত্রী নিজ বাড়ীতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

নিহত জহুরা খাতুন (২৫) উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামের শাহজাহানের বাড়ির প্রবাসী নুর উদ্দিনের স্ত্রী।

আজ বুধবার (২১ এপ্রিল) দুপুর ১টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।এর আগে, বুধবার ভোর রাতে তিনি চরকাজী মোখলেছ গ্রামে স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

চরজব্বর থানার উপ-পরিদর্শক (এসআই) মো.নুরুল ইসলাম জানান, বুধবার ওই গৃহবধূ সেহরী খেয়ে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যায়। ভোর বেলা কোন এক সময়ে সে নিজ ঘরে জানালার গ্রীলের সঙ্গে কাপড় পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। সকাল বেলা গৃহবধূর ঘুম থেকে উঠতে বিলম্ব হচ্ছে দেখে শাশুড়ি তার শয়ন কক্ষে গেলে দেখতে পায় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তিনি আরও জানান, নিহত গৃহবধূর স্বামী প্রবাসী। ইতোমধ্যে সে মুঠোফোনে কারো সাথে কথা বলত। এ ঘটনা জানাজানি হলে। মুঠোফোনে কথা বলার জের ধরে সে আত্মহত্যা করে।

তবে স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের পরিবার এ ঘটনাকে হত্যা বলে দাবি করছে।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।