অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে পুকুরে ডুবে দুই ভাই বোনের মৃত্যু

0
.

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় পুকুরে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে উপজেলার চিকনদণ্ডী ইউনিয়ন এলাকায় ফয়েজ আলী শাহ (র:) মাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া ভাই-বোন হল স্থানীয় সিএনজি চালক ইউসুফ মিয়ার সন্তান আবু বক্কর ছিদ্দিক (৬) ও বড় বোন উম্মেহাবিবা (৮)।

সিএনজি চালক ইউসুফের বাড়ি বাঁশখালী উপজেলায় হলেও তিনি দীর্ঘদিন ধরে ফতেয়াবাদ এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছেন। তিনি দুই পুত্র ও দুই কন্যা সন্তানের জনক। চার সন্তানের মধ্যে আজ দুই সন্তান পুকুরের পানিতে ডুবে মারা যাওয়ায় তার পরিবার, এলাকাবাসী ও আত্মীয়-স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানায়, ফয়েজ আলী শাহ (র:) মাজারের পাশে গোলাপুর রহমানের ভাড়া বাসায় খেলার সময় এ দুই ভাই-বোন পুকুরে পড়ে যান। সেখানেই এ দু’জনের মৃত্যু হয়।  তারা দুজন স্থানীয় সুলতান নশরত শাহ নুরানি ইবতেদায়ী মাদরাসার তৃতীয় ও চতুর্থ শ্রেণীর ছাত্র ছিলেন তারা।

চিকনদণ্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান জামান বাচ্চু জানান, ‘ফয়েজ আলী শাহ (র:) মাজারের পাশে গোলাপুর রহমানের ভাড়া বাসায় খেলার সময় ছোট ভাই আবু বক্কর ছিদ্দিক ও বড় বোন উম্মে হাবিবা পুকুরে পড়েন। সেখানেই এ দু’জনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাদের লাশ উদ্ধার করেন।