অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে কলেজ ছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত গ্রেফতার

0
.

চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানা ওআর নিজাম রোড়ে এলাকায় এক কলেজ ছাত্রীকে ধর্ষণ মামলায় আজমাইন আজিম আয়ান (২২) তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে নগরীর খুলশী থানার জালালাবাদ হাউজিং সোসাইটি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ।

এর আগে বুধবার রাতে ওই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার আজমাইন আজিম আয়ানকে প্রধান করে তিনজনের নামে মামলা করেন ধর্ষিতা ছাত্রী। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসা দেয়া হচ্ছে।

সিএমপির পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করে জানান, এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার পথে প্রায় সময় যুবকরা তাকে ইভটিজিং করতো।এ নিয়ে ওই সকল তরুণের পরিবারের কাছে অভিযোগও জানায় ছাত্রীর পরিবার। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। গতকাল বুধবার বিকেলে মেয়েটি কোচিংয়ে গেলে তাকে কৌশলে ওআর নিজাম রোড়ের ৩ নম্বর রোড়ের মাথা থেকে ১ নম্বর রোড়ের ১৪ নম্বর বাড়ির ছাদে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে অভিযুক্ত আজমাইন আজিম আয়ান করে বলে মেয়েটির বাবা মামলায় উল্লেখ করে। মামলার বাদী তার পিতা। আজ সকালে আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছি। বাকী দুই আসামীকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

গ্রেফতার আজমাইন আজিম আয়ানের বাড়ি নগরীর সদরঘাট এলাকায়।