অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ডিসি, এসপি ও ওসিকে প্রত্যাহারের দাবিতে কোম্পানীগঞ্জ থানা ঘেরাও করেছে কাদের মির্জা

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধি:
নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার সামনে অবস্থান ধর্মঘট করছে বসুরহাট পৌরসভার মেয়র  ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আব্দুল কাদের মির্জা।

নোয়াখালী জেলার ডিসি খুরশেদ আলম খান, পুলিশ সুপার আলমগীর হোসেন, কোম্পনীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনির প্রত্যাহার ও কোম্পনীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে গ্রেফতারের দাবিতে এ কর্মসূচি পালন করা হচ্ছে।

আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাত সোয়া নয়টা তিনি তার দলবল নিয়ে থানা ঘেরাও করেন। রাত সাড়ে নয়টায় এ রিপোর্ট লেখার সময়ও ঘেরাও কর্মসূচী অব্যাহত ছিল। এসময় আবদুল কাদের মির্জার সমর্থকরা থানার সামনে বিভিন্ন ধরণের স্লোগান দেন।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে কোম্পানীগঞ্জ চরকাঁকড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী ফখরুল ইসলাম সবুজ টেকের বাজারে কাদের মির্জার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন। প্রতিবাদ সমাবেশে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সবুজ কাদের মির্জার কঠোর সমালোচনা করেন। তাৎক্ষণিক স্থানীয় নেতা কর্মীরা সবুজকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে আটক সবুজকে পুলিশ ছেড়ে দেওয়ার অভিযোগে সরকার দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে কাদের মির্জা থানার সামনে অবস্থান ধর্মঘট চালিয়ে যাচ্ছে।

.

কাদের মির্জার অবস্থান ধর্মঘট থেকে নোয়াখালী জেলা প্রশাসক খুরশেদ আলম খান, পুলিশ সুপার মো. আলমগীর, কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি ও ওসি তদন্ত মো. রবিউল হকের প্রত্যাহার ও চরকাঁকড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফখরুল ইসলাম সবুজ গ্রেফতার না করা পর্যন্ত অবস্থান ধর্মঘট চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

নোয়াখালী পুলিশ সুপার মো.আলমগীর হোসেন বলেন, তিনি এ বিষয়ে অবগত আছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।