অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ক্যান্সারে আক্রান্ত সাবেক কাউন্সিলর তারেক সোলেমান আর নেই

0
.

দীর্ঘদিন মরণব্যাধি ক্যান্সারের সাথে যুদ্ধ করে অবশেষে মারা গেলেন নগর আওয়ামীলীগ নেতা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিম।

আজ সোমবার (১৮ জানুয়ারি) বেলা ২টায় রাজধানীর ঢাকার ডেলটা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহে… রাজিউন)।

তার লাশ চট্টগ্রামে আনার প্রস্তুতি চলছে বলে দলীয় সুত্রে জানাগেছে। আগামীকাল মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুর ২টায় চট্টগ্রাম পুরাতন রেলওয়ে স্টেশন চত্বরে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে ১ ছেলে ২কন্যা সন্তানের জনক সেলিম স্ত্রী, ভাই বোনসহ অনেক আত্মীয় স্বজন অসংখ্য সহ কর্মী রেখে গেছেন।

আলকরণ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ ছালেহ্ এর ছেলে তারেক সোলেমান সেলিম স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হয়ে পড়েন। সেই থেকে বিরোধী পক্ষের শত অত্যাচার-নির্যাতন সহ্য করেও তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হননি।

সিটি কর্পোরেশনের চারবারে সাবেক এই কাউন্সিলরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান এক্স কাউন্সিলর ফোরামের সভাপতি জালাল উদ্দিন ইকবাল, সাধারণ সম্পাদক মুহাম্মদ জামাল হোসেন, ফোরাম নেতা নাজিম উদ্দিন, পেয়ার মোহাম্মদ, নিয়াজ মুহাম্মদ খাঁন, এ এস এম জাফর, নুরুল হুদা লালু, আনোয়ার হোসেন ও মোহাম্মদ তৈয়ব প্রমূখ।