অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বহদ্দারহাট ও বাকলিয়ায় বিএনপির কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগে হামলার অভিযোগ

0
.

নগরীর বহদ্দারহাট বারইপাড়া ও বাকলিয়া এলাকায় বিএনপির মনোনীত কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগকালে হামলার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ, যুবলীগ কর্মীদের বিরুদ্ধে।

বিএনপির মেয়র প্রার্থী ডাক্তার শাহাদাত হোসেনের মিডিয়া সেলে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অভিযোগ করা হয়।  এতে বলা হয়- আজ সোমবার (১১ জানুয়ারী) পৃথক এ হামলার ঘটনা ঘটে। এতে অন্তত ১০/১২ জন বিএনপি নেতাকমীর্ আহত হয়েছে।

মিডিয়া সেলের সদস্য সচিব মো: ইদ্রিস আলী পাঠক ডট নিউজকে জানান, দুপুর ১২টার দিকে বহদ্দারহাট বারইপাড়া এলাকায় ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও সাবেক কাউন্সিলর হাসান লিটনের উপর হামলা চালায় যুবলীগ নামধারী সন্ত্রাসীরা। এতে ৩ জন আহত হয়েছে। তারা হলেন- যুবদল নেতা নুরুল আমীন রাসু, তৌহিদুল আলম, মোহাম্মদ রেজু। তাদের মাথা ফেটে গেছে।তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি জানান, ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাসান লিটন নেতাকমীর্ ও সমর্থকদের নিয়ে গণসংযোগ করাকালে প্রতিদ্বন্ধি কাউন্সিলর প্রার্থী ও আওয়ামী লীগ নেতা আশরাফুল আলমের সমর্থিত যুবলীগ নেতা সোহেল ও জুয়েলের নেতৃত্বে ২৫/৩০ জন সন্ত্রাসী লোহার রড় ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় কাউন্সিলর প্রার্থী হাসান লিটনকে লাঞ্চিত করে এবং তার ৩ সমর্থক যুবদল নেতাকে লোহার রড় দিয়ে পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে চাঁন্দগাও থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

এদিকে বাকলিয়া নোমান কলেজের পূর্বপার্শ্বে বাস্তহারা কলোনীতে ৩৫ নং বক্সিরহাট ওয়ার্ডের বিএনপির ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এডভোকেট তারিক আহমেদ ও মহিলা কাউন্সিলর প্রার্থী মনোয়ারা বেগম গণসংযোগ করাকালে হামলা চালিয়েছে আওয়ামী লীগ কমীর্রা। বিকেল ৩টার দিকে আওয়ামী লীগের ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নূরুল হকের মিছিল থেকে এ হামলা চালিয়েছে। এতে এডভোকেট আকাশ ও সাজুসহ অন্তত ৮/১০ জন আহত হয়েছে।