অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ড পৌর নির্বাচনে অনিয়মের অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের সীতাকুণ্ড পৌর নির্বাচনে মোবাইল প্রতিকীদের ভোটারদের ভোটদানে বাঁধা, ইভিএম মেশিন ভাংচুরসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন নাগরিক কমিটির মনোনীত মেয়র প্রার্থী সাংবাদিক জহিরুল ইসলাম।

আজ সোমবার বিকাল তিনটার সময় সীতাকুণ্ড প্রেসক্লাবে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষনা দেন।

জহিরুল ইসলাম এব্যাপারে রিটার্নিং অফিসার বরাবরে লিখিত অভিযোগ দেন।

আরও খবর: সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে ইবিএম মেশিন ভাঙচুর, ককেটল বিস্ফোরণ, প্রার্থীদের হাতাহাতি

সংবাদ সন্মেলনে তিনি বলেন, সকাল থেকে সবকটি কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোট অনুষ্ঠিত হলেও বেলা বাড়ার সাথে সাথে বিভিন্ন কেন্দ্রের বাহিরে বহিরাগতদের আনাগোনা বেড়ে যায়। রাস্তার মোড়ে মোড়ে আমার সমর্থকদের ভোট কেন্দ্রে যেতে বাঁধা প্রদান করে। দুপুর দেড়টার সময় পৌরসভার ৭নং ওয়ার্ডস্থ আলম সফি সরকারি প্রাথমিক বিদ্যালয়,৩নং ওয়ার্ডস্থ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, ৬নং ওয়ার্ডস্থ সরকারী আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রসহ আরো বেশ কয়েকটি কেন্দ্রে আমার মোবাইল প্রতিকের সমর্থকদের ভোট কেন্দ্রে যেতে বাঁধা প্রদান করেছে।

এছাড়া ৭নং ওয়ার্ডের আলম-সফি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ইভিএম মেশিন ভাংচুর, ককটেল বিস্ফোরণ করে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। ভোটের পরিবেশ না থাকায় আমি নির্বাচন থেকে সড়ে দাঁড়ালাম। এদিকে দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পৌর নির্বাচন সম্পন্ন হয়।