অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফৌজদারহাটে নিখোঁজের ১২ ঘন্টা পর দোকানীর মরদেহ উদ্ধার

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
জেলার সীতাকুণ্ডের ফৌজদারহাটে নিখোঁজের ১২ ঘন্টা পর ফরিদুল আলম (৫৬) নামে এক মুদি দোকানীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফৌজদারহাটস্থ উত্তর সলিমপুরের গনি মেম্বার বাড়ির মৃত ফজলুল হকের পুত্র ফরিদুল আলম সওদাগর গতকাল সন্ধ্যা ৬ টার সময় নিজের ব্যবসা প্রতিষ্ঠান (মুদি দোকান) থেকে বের হয়ে আর ঘরে ফেরেনি। পরিবারের লোকজন সম্ভাব্য স্থানে খোঁজাখুজির পরও তার সন্ধান না পেয়ে বিষয়টি সীতাকুণ্ড থানাকে অবহিত করে।

এদিকে আজ সকাল ৬ টার দিকে তার বাড়ী থেকে আধা কিলোমিটার দুরে ও ফৌজদারহাট কাঁচা বাজারের পেছনে একটি খালি জায়গা থেকে তার মৃতদেহ পাওয়া যায়।

এব্যাপারে মৃত ফরিদুল আলমের ছোট ভাই এডভোকেট আবু বক্কর সিদ্দীকি বলেন, আমার ভাই নিজের দোকান থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি, তার সাথে কারও শত্রুতা নেই, সকালে তার লাশ পাওয়া যায়।

এব্যাপারে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই নুরনবী বলেন, গতরাতে ফরিদুল আলম পরিবার জানিয়েছিল, তাকে পাওয়া যাচ্ছে না। আজ সকালে জানতে পারি ফৌজদারহাট কাঁচা বাজারের পেছনে জমি থেকে তার মৃতদেহ পাওয়া যায়। আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করি। মৃতদেহের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।