অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আনিসুল হকের ৩য় মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রামে বিজিএমইএ’র দোয়া মাহফিল

0
..

বিজিএমইএ’র প্রাক্তন সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মরহুম আনিসুল হক-এর তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিজিএমইএ চট্টগ্রামের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩০ নভেম্বর সোমবার বাদ আছর বিজিএমইএ’র সহ-সভাপতি এ.এম. চৌধুরী সেলিম-এর সভাপতিত্বে চট্টগ্রামস্থ বিজিএমইএ আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বিজিএমইএ’র পরিচালকবৃন্দ মোহাম্মদ মুসা, অঞ্জন শেখর দাশ, মোহাম্মদ আতিক, এনামূল আজিজ চৌধুরী, প্রাক্তন প্রথম সহ-সভাপতি জনাব মঈনউদ্দিন আহমেদ (মিন্টু), প্রাক্তন সহ-সভাপতি জনাব মোহাম্মদ ফেরদৌস, প্রাক্তন পরিচালকবৃন্দ সর্বজনাব- এস.এম. সাজেদুল ইসলাম, আ.ন.ম. সাইফুদ্দিন, আকবর খান, এমডি এম মহিউদ্দিন চৌধুরী, সৈয়দ নজরুল ইসলাম, সাইফ উল্লাহ্ মনসুর সহ পোশাক শিল্পের মালিকবৃন্দ ও বিজিএমইএ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বিজিএমইএ’র সহ-সভাপতি এ.এম. চৌধুরী সেলিম মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বলেন- মরহুম আনিসুল হক ছিলেন সর্বজন প্রিয় ব্যক্তিত্ব, সফল ব্যবসায়ী নেতা এবং সফল মেয়র। তিনি ছিলেন একজন দক্ষ সংগঠক। বিজিএমইএ’র সকল কর্মকান্ডে বিশেষ করে তৈরী পোশাক শিল্পকে এগিয়ে নিতে নিরলস ভাবে কাজ করে গেছেন। উদার নৈতিক চিন্তাধারার মানুষ মরহুম আনিসুল হক তাঁর কর্মের মধ্যেই বেঁচে থাকবেন।

সভায় মরহুম আনিসুল হক-এর স্মৃতিচারণ করে আরো বক্তব্য রাখেন- বিজিএমইএ’র প্রাক্তন প্রথম সহ-সভাপতি জনাব মঈনউদ্দিন আহমেদ (মিন্টু), প্রাক্তন সহ-সভাপতি মোহাম্মদ ফেরদৌস, প্রাক্তন পরিচালক এমডি এম মহিউদ্দিন চৌধুরী ও সিড্মা ফ্যাশন (প্রাঃ) লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আবু হাসনাত চৌধুরী প্রমুখ।

বিজিএমইএ, চট্টগ্রামের ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান ও প্রাক্তন পরিচালক সাইফ উল্লাহ্ মনসুর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মেহেদীবাগস্থ সিডিএ’র জামে মসজিদের খতিব অধ্যাপক মাওলানা গিয়াসউদ্দিন তালুকদার।