অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আগ্রাবাদে আধিপত্য বিস্তার নিয়ে হামলায় আহত যুবলীগ কর্মী মিন্টুর মুত্যু

0
.

নিজেদের অভ্যন্তরীণ বিরোধের জের ধরে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকায় মারুফ চৌধুরী মিন্টু নামে এক যুবলীগ কর্মী খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তার ওপর হামলা হয়।

আজ শুক্রবার (১৩ নভেম্বর) রাতে নগরীর রয়েল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিন্টু মারা যায় বলে নিশ্চিত করেন তার বড়ভাই স্থানীয় পাঠনটুলি ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী প্রকাশ আলো। তিনি পাঠক ডট নিউজকে বলেন, এলাকায় মাদক ব্যবসায় বাধা দেয়ার কারণে যুবলীগ নামধারী সন্ত্রাসী মোস্তফা কামাল টিপুর সন্ত্রাসীরা গতকাল রাত পৌনে ১০টার দিকে হোটেল আগ্রাবাদের সামনে আমার ভাই মিন্টুর ওপর হামলা চালায়। টিপুর নেতেৃত্বে ৭/৮ জন সন্ত্রাসী তাকে কুপিয়ে মারাত্মক আহত করে। আজ রাতে রয়েল হাসপাতালে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর এ ব্যাপারে সন্ত্রাসী বিরুদ্ধে মামলা করা হবে বলে জানান যুবলীগ নেতা আলাউদ্দিন আলো।

স্থানীয় সুত্রে জানাগেছে, নিহত মারুফ চৌধুরী মিন্টু নগরীর আগ্রাবাদ দামুপুকুর পাড় এলাকার কামাল চৌধুরীর ছেলে ও যুবলীগ সন্ত্রাসী জাহাঙ্গীর আলম চৌধুরী প্রকাশ আলো’র ছোট ভাই।

ডবলমুরি থানার অফিসার ইনচার্জ সদীপ কুমার দাশ পাঠক ডট নিউজকে বলেন, গতকাল রাতে আগ্রাবাদ এলাকায় রমজান ও মিন্টুর মধ্যে মারামারীতে মিন্টু আহত হয়। আজ রাতে হাসপাতালে তার মৃত্যু হয়েছে। এখনো মামলা হয়নি। মামলা হওয়ার পর আমরা আসামী গ্রেফতারে আভিযান চালাবো।

নগরীর ডবলমুরিং থানাধিন আগ্রাবাদ এলাকায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত যুবক মারা গেছে৷ সন্ধ্যায় নগরীর রয়েল হাসপাতালে তিনি মারা যান বলে নিহতের পরিবার নিশ্চিত করেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে এলাকার আধিপত্য বিস্তার চাঁদাবাজি ও মাদক ব্যবসা নিয়ে যুবলীগের দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিনের অন্ত:বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।