অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগর আওয়ামী লীগ নেতা আব্দুর রহমানের জানাজা অনুষ্ঠিত

0
.

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সদস্য ও আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহমানের নামাজে আজ মঙ্গলবার বাদ জোহর নগরীর পুরাতন রেল ষ্টেশন চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে। পরে তাকে পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, চট্টগ্রাম মহানগর সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আসন্ন চসিক মেয়র নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বন পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য বখতেয়ার উদ্দীন খান, থানা আওয়ামী লীগের জাহাঙ্গীর চৌধুরী সিইনসি স্পেশাল, মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দীন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক সুমন।
গতকাল রাতে আবদুর রহমান আলকরনস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

তার মৃত্যুতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন গভীর শোক প্রকাশ করে বলেছেন, আবদুর রহমানের মৃত্যুতে গণতান্ত্রিক ও প্রগতিশীল রাজনৈতিক অঙ্গণে অপূরণীয় শূন্যতা সৃষ্টি হয়েছে। প্রয়াত আবুদর রহমান, একজন আপাদমস্তক ও নির্মোহ রাজনীতিক। তিনি রাজনীতিকে কখনো অর্থবিত্তের হাতিয়ার হিসেবে ব্যবহার করেন নি। দলের সকল স্তরের নিবেদিত প্রাণ নেতাকর্মীদের সাথে তার নিবিড় সখ্যতা ছিল। তাই তাঁর অভাব কখনো আমরা মুছতে পারবো না। তিনি দলের নিবেদিত প্রাণ নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন।