অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রুহুল আমিন গাজীর মুক্তির দাবীতে সিএমইউজের প্রতিবাদ সমাবেশ

0
.

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)র সভাপতি, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীকে গ্রেফতার প্রতিকাদে এবং তার আশু মুক্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (সিএমইউজে)।

আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে নগরীর লাভলেইনস্থ সিএমইউজে কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সাংবাদিক সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীকে গ্রেফতার এবং রাতভর পুলিশী হয়রানীর তীব্র নিন্দা জানিয়ে নেতারা বলেন, সরকারের নানান দুর্নিতী অপকর্ম এবং দেশব্যাপী দলীয় নেতাকর্মী কর্তৃক নারী ধর্ষণের সত অপকর্ম ও দুঃশাসন চাপা দিতে, সাংবাদিকদের লেখনি বন্ধ রাখতে রুহুল আমিন গাজীকে গ্রেফতার করেছে।

সভায় আওয়ামী ফ্যাসিস্ট চরিত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার দৃঢ় অঙ্গিকার করা হয় এবং অবিলম্বে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীকে নি:শর্ত মুক্তি দেয়ার দাবি জানানো হয়, অন্যথায় কঠোর আন্দোলন করার হুশিয়ার ঘোষনা দেয়া হয়।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)র সাবেক সহ সভাপতি প্রবীণ সাংবাদিক ইস্কান্দার আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, সিএমইউজের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ নওয়াজ, সাংবাদিক মজুমদার নাজিম উদ্দিন, সাইফুল ইসলাম শিল্পী, মোহাম্মদ হোসেন, আবু মুসা জীবন, দিদারুল হক, নুরুল আমিন মিন্টু প্রমুখ।