অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীতে ছোট ভাইয়ের ছোড়া গরম পানিতে ঝলসে গেছে মেঝ ভাই

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের বোয়ালখালীতে গরম পানি ছুঁড়ে মেঝ ভাইকে ঝলসে দিয়েছে ছোট ভাই।  গতকাল রবিবার (১৮ অক্টোবর) সকালে উপজেলার আকুবদন্ডী গ্রামে পারিবারিক কলহের জেরে এ  ঘটনা ঘটেছে।

দগ্ধ আবদুল খালেক সোহাগকে (৪২) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে আজ সোমবার দগ্ধ সোহাগের স্ত্রী পারভীন আক্তার বাদি হয়ে আবদুল আজিজ খোকন (৪০) ও তার স্ত্রী রুনা আক্তারের (৩৫) বিরুদ্ধে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন।

জানা গেছে, স্থানীয় মৃত সিরাজুল হকের চার ছেলের মধ্যে সোহাগ ও খোকনের মধ্যে সম্পত্তি সংক্রান্ত বিরোধ রয়েছে।  সোহাগ পেশায় রং মিস্ত্রি।

সোহাগের স্ত্রী পারভীন আক্তার জানান, রবিবার সকালে ঘুম থেকে উঠে সোহাগ টিউবওয়েলে মুখ ধুতে গেলে খোকন ও তার স্ত্রী রুনা মগে করে গরম পানি ছুড়ে মারেন।  এসময় সোহাগ যন্ত্রণায় পুকুরের লাফিয়ে পড়েন। তার আত্মচিৎকারে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যান এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চমেক হাসপাতালে ভর্তি করেন। তার শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। আজ রাতে তাকে ঢাকা পাঠানো হচ্ছে বলে জানা গেছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, এ ঘটনায় আসামীদের গ্রেপ্তারের  চেষ্টা চলছে। দগ্ধ সোহাগের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।