অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সেনবাগে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে অটোরিকশা চালক গ্রেফতার

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধি:
নোয়াখালীর সেনবাগের ডুমুরিয়া ইউনিয়নে গৃহবধু (২৫) কে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক সিএনজি চালিত অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ।

আটক আবু তৌহিদ তুহিন (৩৮) উপজেলার ৩নং ডমুরিয়া ইউনিয়নের মইশাই গ্রামের আবু স্বপন ভান্ডারির ছেলে।

আজ সোমবার (১২ অক্টোবর) দুপুর ৩টার দিকে আটককৃত আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, রবিবার রাতে অভিযুক্ত যুবককে উপজেলার উত্তর মইশাই গ্রাম থেকে আটক করে পুলিশ।

পুলিশ বলছে, উপজেলা ডমুরিয়া ইউনিয়নের উত্তর মইশাই গ্রামের গৃহবধূ ও দুই সন্তানের জননী (২৫) বসত ঘরে একা থাকেন। তার স্বামী চট্টগ্রামের একটি বেসরকারি কোম্পানীগে চাকরি করেন। গত বৃহস্পতিবার গভীর রাতে ওই গৃহবধূ স্বামীর সাথে মুঠোফোনে কথা বলছিলেন। ওই সময় বাড়ির পাশের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় অটোরিকশা চালক তুহিন দরজায় ধাক্কা দেয়। পরে ওই গৃহবধূ দরজা না খুললে, লম্পট তুহিন দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ওই গৃহবধূকে ধর্ষণ করার চেষ্টা করে। গৃহবধূর শৌর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা শিকার করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আটককৃত আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।