অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে ব্যারিস্টার নওফেল ও আমিনুল ইসলামকে সংবর্ধণা

0
????????????????????????????????????
.

আওয়ামী লীগের নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিনকে চট্টগ্রামে সংবর্ধনা দিয়েছেন দলের নেতাকর্মীরা।

আওয়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলনের পর এই প্রথম দুই নেতা বৃহস্পতিবার দুপুর ১২টায় চট্টগ্রামে এলে নগরীর পুরাতল রেল স্টেশন চত্বরে তাদের সংবর্ধনার আয়োজন করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ।

এর আগে ঢাকা থেকে সোনারবাংলা ট্রেনযোগে চট্টগ্রামে এসে পৌছালে তাদেরকে ফুলেল  প্রদান করা হয়। তাৎক্ষণিকভাবে নেতৃবৃন্দ ফুল দিয়ে তাদের বরণ করে নেন। এ সময় নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমি রাজনৈতিক পরিবারের সন্তান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর যে গুরুদায়িত্ব অর্পণ করেছেন আমি সে দায়িত্ব পালনে যথাযথ ভূমিকা পালন করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করছি।

14955833_1827523250826059_5991326430012995338_n
.

আমি চট্টগ্রামের শীর্ষস্থানীয় জেলার নেতৃবৃন্দ ও বিপ্লবতীর্থ চট্টগ্রামবাসীর. দোয়া,ভালবাসা ও সহযোগিতা চাই। তিনি তার বক্তব্যে বলেন, এটা কোন সংবর্ধণা নয়, তাৎক্ষণিকভাবে দলের নেতাকর্মীরা যে ভালবাসা দেখিয়েছে তাদের কাছে আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নব নির্বাচিত উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও ২০৪১ সালের মধ্যম আয়ের বাংলাদেশ বির্নিমানের যে স্বপ্ন, তা বাস্তবায়নই হবে আমাদের মূল লক্ষ্য। তিনি উল্লেখ করে বলেন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা একযোগে ঐক্যবদ্ধভাবে কাজ করব। বার আউলিয়ার পুন্যস্নাতভূমি চট্টগ্রাম যুগে যুগে বিপ্লবের সূচনা করেছে। তারই ধারাবাহিকতায় আমরা শেখ হাসিনার নেতৃত্বে অবশ্যই উন্নয়নের রোল মডেলে অবতীর্ণ হব। সকাল ১০টা থেকে পুরাতন রেল স্টেশন চত্বরে চট্টগ্রাম মহানগরের আওতাধীন ওয়ার্ড এবং থানা এবং চট্টগ্রাম দক্ষিণ ও উত্তর জেলার বিভিন্ন থানা পৌরসভা থেকে ব্যানারসহ মিছিল নিয়ে জড়ো হতে থাকে।

বেলা ১২.৩০মিনিটে ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও আমিনুল ইসলাম আমিন ট্রেন থেকে নেমে সুসজ্জিত ট্রাকমঞ্চে উঠার সাথে সাথে ফুল এবং নৌকা প্রতীক নিয়ে তাদেরকে অভিনন্দন জানান।

জবাবে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত সমবেতদের উদ্দেশ্যে হাত নেড়ে অভিবাদন জানান। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক ও আইন সম্পাদক এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরীর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, এম এ রশিদ, উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মীরসরাই উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো: গিয়াস উদ্দিন, সানশাইন গ্রামার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্যারিষ্টার নওফেল এর শিক্ষক, বিশিষ্ট শিক্ষাবিদ গাজী সাফিয়ার রহমান, মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মিসেস হাসিনা মহিউদ্দিন, রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রামের সভাপতি ডা: শেখ শফিউল আজম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগর আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সদস্য চৌধুরী হাসান মাহমুদ শমসের, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, হাজী মো: হোসেন, হাজী জহুর আহমদ, মানস রক্ষিত, দেবাশীষ গুহ বুলবুল, আবু তাহের, আবদুল আহাদ, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক মো: খোরশেদ আলম, হাজী শহীদুল আলম, জহরলাল হাজারী, কাউন্সিলরদের পক্ষে কফিল উদ্দিন খান, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাজী মাহবুবুল হক চৌধুরী এটলী, মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু, মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু সহ মহানগর ও জেলার আওতাধীন থানা, ওয়ার্ড এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানার সহ মিছিল নিয়ে বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সুত্র: প্রেসবিজ্ঞপ্তি।