অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোতোয়ালীতে কিশোর গ্যাং এর ৭ জনসহ ১৬ জন গ্রেফতার

0
.

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে ছিনতাইয়ের চেষ্টা, অপহরণ,মারামারি সহ বিভিন্ন ঘটনায় কিশোর গ্যাংয়ের ৭ সদস্যসহ ১৬ জন আসামী গ্রেফতার করেছে পুলিশ।

গত ১২ ঘন্টার ব্যবধানে বিভিন্ন ঘটনায় তাদের গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ।

এর মধ্যে নগরীর ষ্টেশন রোডের ফুটপাতের দোকানদার জনৈক মোঃ সোহেলের কাছ থেকে গতকাল রাত সাড়ে ১০টার সময় দুই চাঁদাবাজ ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায়কালে মোঃ সাহেদ হোসেন প্রঃ মনা (২২), ও মোঃ রফিক (২০)কে গ্রেফতার করা হয়।

এদিকে নিউ মার্কেট মোড় হতে জনৈক পেয়ার আহাম্মেদ (২৫)কে অপহরণ পূর্বক চাঁদা দাবির ঘটনায় ৬ জন কিশোর অপরাধী গ্রেফতার এবং ভিকটিম পেয়ার আহাম্মেদকে উদ্ধার করেছে পুলিশ।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন পাঠক ডট নিউজকে

গতকাল বৃহস্পতিবার রাত সোয়া  ১০.টার দিকে অজ্ঞাত নামা ৬/৭ জন প্রাপ্ত ও কিশোর বয়সের ছেলে জনৈক পেয়ার আহাম্মেদকে আটক করে কৌশলে ভয়ভীতি দেখাইয়া মাহিন্দ্র অটোরিক্সা উঠিয়ে কোতোয়ালী থানাধীন ব্রিকফিল্ড রোডস্থ মতিনাবাদ আবাসিক এলাকায় জনৈক লিটন সাহেবের বিল্ডিং এর পার্শ্ববতি ওয়ালের ভিতরে পরিত্যাক্ত ও অন্ধকার জায়গায় আটক করে রেখে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়ার ভয় দেখিয়ে পরিবারের কাছ থেকে টাকা আনতে বলে। তিনি বাড়িতে ফোন না করায় তাকে কিল, ঘুষি, চড় থাপ্পড় মারে এবং মেরে ফেলার হুমকী দিয়ে জোর করে ১টি সিম্পনি ব্র্যান্ডের মোবাইল ফোন তার হাত থেকে ছিনিয়ে নেয়। পরে টহল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে আসামীরা পালানোর সময় পুলিশ ৭ জনকে আটক করে এবং ভিকটিম পেয়ার আহতদকে উদ্ধার করে।

এছাড়া নিউজ মার্কেট এলাকা থেকে ছোরাসহ এক ছিনতাইকারীসহ আরও ৭কে আটক করা হয়।