অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামের সাবেক কাউন্সিলর সাহেদা কাসেম সাথী’র ইন্তেকাল

3
p1060429
সাবেক কাউন্সিলর সাহেদা কাসেম সাথী ।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক (সংরক্ষিত মহিলা ওয়ার্ড) কাউন্সিল সাহেদা কাসেম সাথী ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে…রাজিউন)। বুধবার ভোর সাড়ে ৪টায় নগরীর ম্যাক্স হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্বামী,২ ছেলে ২ মেয়ে এবং বহু আত্মীয় স্বজন রেখে যান।

চট্টগ্রাম সিটি কলেজের সাবেক ভিপি ও ছাত্রলীগ নেতা মাসুদ করিম টিটু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পাঠক ডট নিউজকে বলেন, সাথী ভাবী দীর্ঘদিন শ্বাসকষ্টে (এ্যাজমা) ভোগছিলেন। রাতে শ্বাসকষ্ট শুরু হলে তাকে হাসপাতালে নেয়া হয়। মূলত হার্ট এ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

আজ বাদ আছর বাকলিয়াস্থ মিয়ার বাপের মসজিদ প্রাঙ্গনে তার নামাজে জানাজা শেষে বাকলিয়া ডিসি রোড়স্থ পারিবারিক কবরাস্থানে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য- সাহেদা কাসেম সাথী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা ওয়ার্ড ১৭,১৮ ও ১৯ নং এর থেকে ৩ বার কাউন্সির নির্বাচিত হন। এবং সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

তিনি বাকলিয়া থানা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ছিলেন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তার মৃত্যুতে বাকলিয়া এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

৩ মন্তব্য
  1. AK Azad বলেছেন
  2. Nasreen Sultana Khanam বলেছেন

    সকালে খবর শুনে বিশ্বাস করতে কষ্ট হচ্ছিলো আপা নেই। আল্লাহ্ তাঁকে জান্নাতবাসী করুন। তিনি বেঁচে থাকবেন সবসময় তাঁর কর্মে।

  3. Saiful Islam Shilpi বলেছেন

    কিছু কিছু মৃত্যু মানতে কস্ট হয়।