অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে ইয়াবা কারবারির অবৈধ বাড়ি গুড়িয়ে দিয়েছে প্রশাসন

0
.

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার হাটহাজারীতে এক ইয়াবা কারবারির বাড়ি গুড়িয়ে দিয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার (২৪ আগষ্ট) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্যাহর নেতৃত্বে হাটহাজারী মডেল থানার পুলিশের সহযোগিতায় উপজেলার মধ্য পাহাড়তলী মৌজার আদর্শ গ্রামে অভিযান পরিচালনা করে সরকারি জায়গায় অবৈধভাবে নির্মিত এ বাড়ি গুড়িয়ে দেয়া হয়।

এসময় চার (৪) শতক সরকারী জায়গা উদ্ধার করে সরকারের নিয়ন্ত্রণে আনা হয়েছে।

পুলিশের হাতে আটক ইয়াবা কারবারি ইদ্রিস।

জানা গেছে, ইয়াবা ব্যবসায়ী জনৈক মোঃ ইদ্রিস আদর্শ গ্রামে সরকারি জায়গায় বসতঘর নির্মাণ করে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন মাদকদ্রব্য ও ইয়াবা ব্যবসার অপরাধে হাটহাজারী মডেল থানায় একাধীক মামলা রয়েছে। বিভিন্ন সময়ে গ্রেফতার হলেও জামিনে বেরিয়ে এসে ফের ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা বিষয়টি উপজেলা প্রশাসনকে অবহিত করলে বিষয়টি আমলে নিয়ে মাঠে নামে প্রশাসন।  সোমবার পুলিশের সহযোগিতায় বাড়িটি গুড়িয়ে দিয়ে সরকারের নিয়ন্ত্রণে নিয়ে আসে।

উদ্ধারকৃত জায়গার মূল্য ৮লক্ষ টাকা জানিয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শরীফ উল্যাহ পাঠক ডট নিউজকে জানান, উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিনের নির্দেশনায় অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী ইদ্রিসের দখলে থাকা চার শতক সরকারি জায়গার উপর অবৈধভাবে নির্মিত বাড়িটি গুড়িয়ে দিয়ে জায়গাটি সরকারের নিয়ন্ত্রণে নিয়ে আসি। বর্তমানে ইদ্রিস জেলে আছেন জানিয়ে তিনি আরো বলেন, অভিযান অব্যাহত থাকবে।