অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ায় নবাগত ইউএনও ফয়সাল আহমেদ এর যোগদান

0
ইউএনও ফয়সাল আহমেদ

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
পটিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন ফয়সাল আহমেদ ।

আজ রবিবার (১৬ আগষ্ট) দুপুরের দিকে পটিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্বভার গ্রহন করেন। তিনি পটিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বেশ পরিচিত ফারহানা জাহান উপমা’র স্থলাভিষিক্ত হলেন।

পটিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পরপরই বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ফারহানা জাহান উপমার ফুল দিয়ে বরণ করে নেন। এর পরপরই পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী ও পটিয়ার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

জানা যায়, গত ৩০ জুলাই চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শঙ্কর রন্জন সাহা স্বাক্ষরিত চট্টগ্রাম বিভাগের ৬ জন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বদলির আদেশ জারী করেন।

এদিকে পটিয়ার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ নোয়াখালীর কোম্পানীগন্জ উপজেলা হতে এসে নোয়াখালী সদর উপজেলায় বদলি হওয়া পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা’র স্তলাভিষিক্ত হলেন।
৩১তম বিসিএস (প্রশাসন) ক্যাডার হিসেবে অন্তর্ভুক্ত হয়ে ২০১৩ সালে কর্মজীবনে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন।

দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করে তিনি বলেন, পুর্বের ইউএনও’র সুচিত কাজের ধারাবাহিকতা বজায় রেখে তিনি কাজ করতে চান। পটিয়া উপজেলাকে নতুন রূপে সাজানোর স্বপ্নের কথাও জানালেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফয়সাল আহমেদ।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ আরো বলেন,পটিয়া উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। এই করোনাভাইরাসের মাহারীতে উপজেলার মানুষকে নিরাপদে রাখতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবো।