অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

স্ত্রীকে নিয়ে চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক গেলেন এমপি লতিফ

0
ফাইল ছবি।

চিকিৎসার জন্য স্ত্রীকে সাথে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সে করে ব্যাংককে গেছেন চট্টগ্রামের আলোচিত সরকার দলীয় সংসদ সদস্য এম এ লতিফ। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, অসুস্থ লতিফকে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডে নেওয়া হয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুল্যান্সে চট্টগ্রাম ছাড়েন এম এ লতিফ।

সাংসদের বড় ছেলে ওমর ফারুক জানান, তার বাবার বয়স এখন ৬৫। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে আক্রান্ত। ওপেন হার্ট সার্জারিও হয়েছে। অসুস্থতা বেড়ে গেলে এক সপ্তাহ আগে তাকে নগরীর বেসরকারি মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভাড়া করা এয়ার অ্যাম্বুল্যান্সে করে থাইল্যান্ডের ব্যাংককে নিয়ে যাওয়া হয়েছে।

২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনের আগে আকস্মিকভাবে চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান চট্টগ্রাম চেম্বারের তৎকালীন সভাপতি এম এ লতিফ। জামায়াত সম্পৃক্ততার অভিযোগে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের প্রায়ই সমালোচনার শিকার হন লতিফ।

২০১৬ সালের ফেব্রুয়ারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম সফরকে স্বাগত জানিয়ে দেওয়া বিলবোর্ডে বঙ্গবন্ধুর ছবি বিকৃতির অভিযোগে তার বিরুদ্ধে আন্দোলনে নেমেছিলেন সাবেক মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরী। তবে নানা বিতর্কের মুখেও ব্যবসায়ী লতিফ টানা তিন দফা আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য হয়েছেন।