অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্লাজমা দিয়েও বাঁচানো গেল না তরুণ ব্যাংকার রিদোয়ানকে

0
.

করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রােম বেসরকারী সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) খাতুনগঞ্জ শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার মো. রিদোয়ানুল হকের মৃত্যু হয়েছে।  (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহে রাজিউন)

আজ মঙ্গলবার (১৪ জুলাই)বেসরকারি হাসপাতাল সিএসসিআরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে তাকে প্লাজমা দেয়া হয়েছে বলে জানা গেছে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৭ বছর।  তিনি এক সন্তানের জনক ছিলেন।  স্ত্রী-সন্তানকে নিয়ে তিনি নগরীর হামজারবাগ হিলভিউ এলাকায় থাকতেন।

এসআইবিএল খাতুনগঞ্জ শাখার ম্যানেজার মো. নাসির উদ্দীন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে পাঠক ডট নিউজকে বলেন ২২দিন আগে গত ২৩ জুন তার বাবা মারা যান।  এরপর থেকে তিনি (রিদোয়ান) অসুস্থ হয়ে পড়েন।  গত ১ জুলাই তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়।  ৩ জুলাই পার্কভিউ হাসপাতালে ভর্তি করানো হয়।  কয়েকদিন আগে সিএসসিআরের আইসিইউতে ভর্তি করানো হয়। গতকালও তার পরিবার থেকে বলা হয়েছে তিনি সুস্থ হয়ে উঠছেন।  এখবরে আমরা খুশি হয়েছিলাম।  কিন্তু রাত থেকে তার শ্বাসকষ্ট শুরু হয়। আজ দুপুর পৌনে ২টার দিকে তিনি মারা যান।

ম্যানেজার মো. নাছির উদ্দীন চৌধুরী বলেন, ইতোমধ্যে তাকে প্লাজমা এবং ইন্ডিয়া থেকে ৪৫ হাজার টাকা দিয়ে ইনজেকশনও দেয়া হয়। তারপরও তাকে বাঁচানো গেলো না।

নিহত রিদোয়ানের গ্রামের বাড়ী টেকনাফের হ্নীলা ইউনিয়নে।  তিনি প্রায় ৪ বছর যাবব ব্যাংকটির জুবলী রোড শাখায় ছিলেন।  মাত্র ৩ মাস আগে খাতুনগঞ্জ শাখায় বদলী হন।