অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ডবলমুরিং এ ১৩ বছরের শিশুকে হত্যার অভিযোগ, সৎ মা আটক

0
.

চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকায় ১৩ বছরের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।  এ ঘটনায় সৎ মাকে আটক করেছে পুলিশ।  ওড়না পেচানো অবস্থায় গতকাল বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১১ টার দিকে পুলিশ শিশু ইকরার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। আজ শুক্রবার সৎ মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ডবলমুরিং পুলিশ।

নিহত শিশু ইকরার নানা নুর মোহাম্মদ পুতু নামের একজন বলেন,সৎ মা শিরিন আক্তারই পূর্ব পরিকল্পনা মতো ইকরাকে খুন করেছে। এটি কখনো আত্মহত্যা না। হত্যার পর লাশ জানালার সাথে ওড়না পেচিয়ে তাকে ঝুলিয়ে রাখেন।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘরের জানালার সাথে ওড়না পেচিয়ে ইকরা আত্মহত্যা করেছে। বাকীটা তদন্তের পর পরিস্কার হওয়া যাবে। যদি কেউ পূর্ব পরিকল্পনা করে এ ঘটনা ঘটিয়ে থাকে তাকে গ্রেফতার করে ব্যবস্থা নেয়া হবে।

নিহত ইকরা ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট এলাকার সুপারিপাড়ার উসমান ফারুক বিপলু মেয়ে সৎ মা শিরিন আক্তার ও তার বাবা বিপলুর সাথে সে বসবাস করতো। তার মা আখির সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর বিপলু শিরিন আক্তারকে বিয়ে করেন। ঘটনার সময় বিপলু ঘরে ছিলেন না। ঘরে ইকরা ও তার সৎ মা শিরিন আক্তারই ছিলেন।

ডবলমুরিং থানার ওসি সুদীপ কুমার দাশ  বলেন, গতকাল রাতে ওড়না পেচানো অবস্থায় ইকরার লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখন এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি ময়নাতদন্তের পর বুঝা যাবে।