অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোতোয়ালীতে ৫ ছিনতাইকারী আটক

0
.

নগরীর জামাল খান কুসুম কুমারী সিটি কর্পোরেশন বালিকা বালিকা উচ্চ বিদ্যালয় এর সামনে এক রিকশা যাত্রীর কাছ থেকে ছিনতাইকালে পুলিশ জনতার সহয়তায় প্রথমে দুজন পরে বিভিন্ন এলালাকায় অভিযান চালিয়ে আরও ৩ জনসহ মোট ৫ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

শুক্রবার (৩ জুলাই) রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন। এ সময় তাদের কাছ থেকে ১টি মোবাইল ও নগদ ১ হাজার ৪ শত টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, চন্দনাইশ থানার দেওয়ানহাট বাইট্টা ডিলার মেম্বারের বাড়ির দক্ষিণ পাড়া মৃত আবু তাহেরের ছেলে সাইফুল ইসলাম বাবু (২০), কক্সবাজার জেলার চকরিয়া থানার পহরচাদা আফেলিয়া ঘাটা ৮ নম্বর ওয়ার্ড কফিলের বাড়ি আক্তার আহম্মদের ছেলে মো. কফিল উদ্দিন (৩২), কুমিল্লা জেলার দেবীদ্বার থানার রসুলপুর চাঁন মিয়ার বাড়ির মোবারক ছেলে মো. জোবায়ের (২০), একই জেলার বাঙ্গরা বাজার থানার কুরুন্ডী গ্রামের কুড়াখাল মোল্লা বাড়ির হানিফের ছেলে মামুন (২৪) এবং কোতোয়ালী থানার ৭ নম্বর বাস টার্মিনাল সংলগ্ন নতুন রেলওয়ে ষ্টেশন এলাকায় ভাসমান মো.নাছির ছেলে মো.ইব্রাহিম প্রকাশ মামুন (১৮)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, শুক্রবার রাত ৯টার সময় জনৈক শুভ চক্রবর্তী (২৬) নামে এক লোক চকবাজার থেকে পূজা শেষে কে বি আব্দুস সাত্তার রোডস্থ তার নিকট আত্মীয় এর বাসায় যাওয়ার পথে কোতোয়ালী থানাধীন জামাল খান কুসুম কুমারী সিটি কর্পোরেশন বালিকা বালিকা উচ্চ বিদ্যালয় এর সামনে রাস্তার উপর আসা মাত্র আসামি সাইফুল ইসলাম প্রকাশ বাবু (২০), মোঃ কফিল উদ্দিন (৩২), মোঃ জোবায়ের (২০), মামুন (২৪) পথরোধ করে তাকে মারধর করে একটি মোবাইল ফোন ও নগদ ১৪০০/- টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টাকরে। এসময় শুভর চিৎকারে আশেপাশে থাকা লোকজন এগিয়ে এসে বাবু ও কফিল আটক করে এই সময় দুইজন পালিয়ে যায়।

এ ঘটনায় বাদী শুভ চক্রবর্তী (২৬) বাদী হইয়া থানায় করলে পুলিশ ছিনতাইকারীদের বিরুদ্ধে অভিযান শুরু করে। এবং রাতেই
বাকি ৩ জনকেঅোটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি মোবাইল ও নগদ ১ হাজার ৪ শত টাকাও উদ্ধার করা হয়েছে।