অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন সিনিয়র আইনজীবি আবুল কালাম আজাদ

0
.

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন চট্টগ্রাম জজ কোর্টের আরও একজন আইনজীবি।  শুক্রবার (০৪ জুলাই) মধ্য রাতে চট্টগ্রাম জেলারেল হাসপাতালে সিনিয়র আইনজীবি মোহাম্মদ আবুল কালাম আজাদ এর মৃত্যু হয়।  (ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর।  তিনি চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন।

তাঁর শ্যালক ও চট্টগ্রাম মহানগর বিএনপির সহ সম্পাদক মো. খোরশেদুল আলম রাতে পাঠক ডট নিউজকে আবুল কালাম আজাদ এর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন- দুলাভাই আগে থেকে নিউরো রোগে আক্রান্ত ছিলেন। গত ২৩ জুন তাঁকে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়। পরে একদিন পর ২৫ জুন উনাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় তখন তিন জ্বরে আক্রান্ত হন এবং অক্সিজেন সিচুয়েশন উঠানামা করলে তাঁকে আইসিইউতে নেয়া হয়। সেখানে আজ রাত পৌনে ১২টায় তিনি মারা যান।

শ্যালক খোরশেদুল আলম আরও জানান, ১০দিন আগে দুলা ভাইয়ের করোনা পরীক্ষার সেম্পল নেয়া হলেও তার রিপোর্ট পাওয়া যায়নি। ফলে উনি করোনা আক্রান্ত হয়েছেন কিনা জানি না।  তবে করোনার লক্ষণ ছিল।

দুই ছেলে এক মেয়ের জনক আইনজীবি আবুল কালাম আজাদের গ্রামের বাড়ী চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার জোয়ারা গ্রামে।  আজ শনিবার দুপুরে নিজ গ্রামে জানাজা শেষে তাঁকে দাফন করা হবে বলে পারিবারিক সুত্র জানায়।