অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ায় দুই মেয়েকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা পিতার

1
.

জেলার পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নে নানার বাড়িতে পিতার হাতে দুই মেয়েকে হত্যা করে পিতা নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন। হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার (১ জুলাই) ভোর রাতে কাশিয়াইশ ইউনিয়নে ৮নং ওযাড ভান্ডারগাও এলাকায় প্রভাত বড়ুয়া বাড়ির পাশে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

দুই মেয়েকে গলা টিপে হত্যার পর পিতা নিজেও বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায় বলে প্রতিবেশীরা জানান।

নিহত দুই মেয়ে হল টুকু বড়ুয়া (১৪) ও ছোট বোন নিশু বড়ুয়া (১১) বছর।  তারা দুজনের ৮ম ও ৫ম শ্রেণীতে পড়তো। তাদের পিতার নাম মোখেন্দু বড়ুয়া।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন পাঠক ডট নিউজকে এ ঘটনা নিশ্চিত করলেও বিস্তারিত জানাতে পারেন নি।  তিনি জানান, দুটি খুনের ঘটনা শুনেছি। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে।  পরে জানাতে পারবো।

স্থানীয় ৮ নং ওয়ার্ডের মেম্বার মো. ইউসূফ জানান, মোখেন্দু বড়ুয়া ঢাকায় চাকুরী করেন।  ৫ বছর আগে তার স্ত্রী মারা যান। দুই মেয়েকে নানার বাড়িতে থাকতো।  করোনা পরিস্থিতির কারণে লকডাউন হওয়ায় ২ মাস আগে তিনি গ্রামে এসে শশুর বাড়ীতে থাকতো।  গতকাল রাতে বা ভোরে কি কারণে তিনি দুই মেয়েকে হত্যা করে নিজেও বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

ভোরে আমি খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি।  পুলিশকে খবর দিয়েছি।  এখনো পুলিশ আসে নাই।  দুই মেয়ের লাশ পড়ে আছে।  মোখেন্দু বড়ুয়াও অজ্ঞান অবস্থায় পড়ে আছেন।  পুলিশ না আসায় কেউ উদ্ধার করেনি।