অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হত্যার হুমকি: ডা: ফয়সালের বিরুদ্ধে জিডি করলেন ছাত্রলীগ নেতা রনি

0
.

বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ ফয়সল ইকবাল চৌধুরীর বিরুদ্ধে খুনের হুমকি দেওয়ার অভিযোগে থানায় সাধারণ ডায়েরি নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।

গতকাল মঙ্গলবার (২৩ জুন) রাতে পাঁচলাইশ থানায় অভিযোগটি দায়ের করা হয়। জিডির নম্বর- ৯১০/২০।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূঁইয়া বলেন, নুরুল আজিম রনি একটি অভিযোগ দিয়েছেন। সেটি জিডি হিসেবে গ্রহণ করা হয়েছে।

এবিষয়ে  নুরুল আজিম রনি বলেন, তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়েরের আবেদন নিয়ে গিয়েছিলাম। কিন্তু পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়েরের আগে আদালতের অনুমতি নিতে হবে। তারা জিডি হিসেবে অভিযোগ গ্রহণ করেছে।

এরআগে করোনায় আক্রান্তদের চিকিৎসায় চট্টগ্রামে গড়ে তোলা একটি আইসোলেশন সেন্টারের পরিচালক মো. সাজ্জাত হোসেনের সঙ্গে মোবাইলে কথোপকথনের সময় রনি’র লাশ ফেলার হুমকি দিয়েছেন মর্মে সোমবার চট্টগ্রামের কয়েকটি অনলাইন পোর্টালে সংবাদ পরিবেশিত হয়। মঙ্গলবার কয়েকটি গণমাধ্যমেও এই খবর আসে।

এর প্রতিবাদে মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম কলেজ ও সরকারি হাজী মুহম্মদ মহসীন কলেজ ছাত্রলীগ চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করে। সমাবেশ থেকে ফয়সাল ইকবালকে গ্রেফতারের দাবি জানানো হয়।