অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চমেকে পুলিশ সার্জেন্টের মৃত্যু, নমুনা সংগ্রহ

0
.

চট্টগ্রাম মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের একজন সার্জেন্ট চমেক হাসপাতালে মারা যাওয়ার পর করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

মৃত সার্জেন্ট মাহবুবর রহমান (৫০) চট্টগ্রাম ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত ছিলেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয় বলে পুলিশ উপ-কমিশনার (উত্তর) মো. শহীদুল্লাহ জানান।

তিনি বলেন, ‘হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় সার্জেন্ট মাহবুবুরকে বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। তার স্ট্রোক হয়েছিল বলে ডাক্তার জানিয়েছেন। করোনার কোনো উপসর্গ ছিল কি না জানতে পারিনি। এরপরও হঠাৎ মৃত্যু হওয়ায় আমাদের সন্দেহ হচ্ছে। সেজন্য নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।’

উপ-কমিশনার শহীদুল্লাহ জানান, ডায়াবেটিসহ বিভিন্ন সমস্যা ছিল সার্জেন্ট মাহবুবের। বয়সের কারণে এই করোনাভাইরাস মহামারীর মধ্যে তাকে কিছুদিন সাধারণ ডিউটি থেকে বিরত রাখা হয়েছিল।

মহানগর পুলিশের জনসংযোগ বিভাগ থেকে জানানো হয়, সার্জেন্ট মাহবুব করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন কিনা তা জানতে মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

১৯৯৯ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে সার্জেন্ট পদে যোগ দেন মাহবুব। তিনি ঢাকা মহানগর, হাইওয়ে পুলিশ ও সিলেট রেঞ্জেও দায়িত্ব পালন করেছেন। তার গ্রামের বাড়ি পাবনা জেলার সাঁথিয়া উপজেলায়।