অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ায় করোনা উপসর্গ নিয়ে কলেজ শিক্ষকের মৃত্যু

0
উপসর্গ নিয়ে মারা যাওয়া কলেজ শিক্ষক অধ্যাপক মো. ইউসুফ

করোনা উপসর্গ নিয়ে পটিয়ার এক কলেজ শিক্ষকের মৃত্যুর খবর পাওয়া গেছে। মৃত কলেজ শিক্ষকের নাম অধ্যাপক মো. ইউসুফ (৫৫)। তিনি পটিয়া শোভনদন্ডি ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক বলে জানিয়েছেন ঐ কলেজের অধ্যক্ষ মো. হামিদ হোসাইন।

বিষয়টি নিশ্চিত করে তার বড় ছেলে হাসান মোরশেদ আবিদ জানান, (রবিবার) দুপুরে আমাদের রাহাত্তারপুল বাসায় আব্বুর শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে জেনারেল বেডে অক্সিজেন সার্পোটে রাখা হয়। সন্ধ্যায় তার অবস্থা আরো অবনতি হয়। কিন্তু আইসিইউতে সিট খালি না থাকায় এ অবস্থায় রাত দশটার সময় মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ছেলে আবিদ আরো জানান, আমি আর আব্বু গত, ৪ জুন পটিয়া হাসপাতালে করোনার নমুনা দিই। কিন্তু আজও রির্পোট পাওয়া যায়নি।

আমরা আব্বুর মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য প্রস্ততি নিচ্ছি। কাল সোমবার সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হবে।

জানা যায়, অধ্যাপক মো. ইউসুফ বিশ বছর ধরে শোভনদন্ডি কলেজে অধ্যাপনা করে আসছেন। সে পটিয়া উপজেলার কোলাঁগাও ইউনিয়নের ৪ নং ওয়াডের লাখেরা গ্রামের মৃত আজল উদ্দীনের ছেলে।

মৃত্যুকালে তিনি স্ত্রী ২ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন শোভনদন্ডি ডিগ্রি কলেজের গর্বনিং বডির সভাপতি হুইপ সামশুল হক চৌধুরী এমপি, অধ্যক্ষ মো. হামিদ হোসাইন, গর্বনিং বডির সকল সদস্য ও কলেজের শিক্ষক কর্মচারী ও ছাত্র ছাত্রীবৃন্দ গন।