অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সরকার স্বাস্থ্য খাতকে ধ্বংস করে দিয়েছে

0

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, সরকার স্বাস্থ্য খাতকে ধ্বংস করে দিয়েছে। বিশ্বের অন্যান্য দেশে করোনা আক্রান্ত হলে বাঁচার আশায় হাসপাতালে দিকে ছুটছে। আর বাংলাদেশে হাসপাতাল থেকে করোনা রোগী পালাচ্ছে। হাসপাতাল থেকে রোগী পালানোর বিরল দৃষ্টান্ত শুধু বাংলাদেশে এই সরকারের।

তিনি আজ সোমবার (১৮ মে) নগরীর এনায়েত বাজার বাটালী রোডস্থ নিজ বাসভবন থেকে করোনা দূর্যোগে কর্মহীন ও অসহায় জনগোষ্ঠীর জন্য ওয়ার্ডবিএনপির কাছে ত্রাণ সামগ্রী হস্তান্তরকালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, লুটেরা সরকার সব লুটে নিয়েছে। চট্টগ্রামে চিকিৎসার অভাবে মানুষ মারা যাচ্ছে। সরকারি হাসপাতালে গিয়েও করোনার রোগীরা ভর্তি হতে পাচ্ছেনা। চট্টগ্রামে অধিকাংশ করোনা হাসপাতালে সেন্টাল অক্সিজেন নেই। হাসপাতালে রয়েছে অক্সিজেন সিলিন্ডার সংকট। নেতাকর্মীদের পকেট ভারী করার জন্য তারা করেছে ফ্লাইওভার। তারা তৈরি করেছে ক্যাসিনো। তাদের দলের নেতাদের অফিসে পাওয়া যায় হাজার হাজার কোটি টাকা। আর এসব হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে তাদের দলীয় নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন ১০ নং উত্তর কাট্টলী ওয়ার্ড বিএনপির সভাপতি মো: রফিক চৌধুরী, সহ সভাপতি মো: আবদুর রহিম চৌধুল সাংগঠনিক সম্পাদক মো: আলাউদ্দিন, নগর যুবদলের যুগ্ম সম্পাদক মো: রাজন খাঁন, সহ সাধারণ সম্পাদক, মো: নওশাদ, মো : রিয়াদ, নগর ছাত্রদল নেতা মো: আনাছ, কামরুল ।