অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

অটোরিক্সা চালক নরেন্দ্র মোদি!

0
165468_182
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মত দেখতে সে দেশের একজন অটো চালক।

দেশের চালকের আসনে আগেই বসেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এবার তাকে দেখা যাচ্ছে অটোচালকের ভূমিকায়!‌ তবে ওই অটোচালক দেখতে প্রধানমন্ত্রীর মতো হলেও আসল মোদি নন।

নরেন্দ্র মোদির চেহারার সঙ্গে মিল রয়েছে; এমন একজন অটোচালকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। দেশটির তেলেঙ্গানার আদিলাবাদ জেলার একজন অটোচালক তিনি। ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে তার চেহারার এতটাই মিল যে, খুব ভাল করে খুঁটিয়ে দেখলেও বোঝার উপায় নেই যে তিনি মোদি নন।

driver
দেখতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মত মনে হলেও তিনি আসলে মোদি নন।

কেউ কেউ তো আবার একধাপ এগিয়ে দাবি করছেন, ওই ব্যক্তিই নাকি মোদির ভাই। তবে মোদির সঙ্গে কোনো রক্তের সম্পর্ক নেই অটোচালকের। মোদির সঙ্গে চেহারার সাদৃশ্যই তাকে তার যাত্রীদের মধ্যে জনপ্রিয় করে তুলেছিল।

অনেক যাত্রীই চালকের সঙ্গে যেচে সেলফি তোলেন। এভাবেই ওই চালকের একটি ছবি ছড়িয়ে পড়ে ফেসবুকে। তবে প্রথমে সঠিক তথ্য গোপন রেখে সেই পোস্টে লেখা হয়, ‘‌ইনি নরেন্দ্র মোদির ছোট ভাই। পেশায় একজন অটোচালক। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই ছবি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ জনপ্রিয় হলেও এ বিষয়ে কোনো আগ্রহ নেই ওই অটোচালকের। যাত্রীরা পোজ দিতে বললেই তিনি হাসিমুখে দাঁড়িয়ে পড়েন ক্যামেরার সামনে।