অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কর্ণফুলিতে যুবক হত্যার ৩ আসামী গ্রেফতার

0
.

চট্টগ্রামের কর্ণফুলীতে আরিফ হোসেন দোভাষ হত্যাকাণ্ডের প্রধান আসামিসহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ মে) গভীর রাতে পুলিশ কর্ণফুলীর বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছোরাটি ও উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের খুদ্যারটেক বানুর বাপের বাড়ির শেখ শেখ আহমদ(৫০) ও তার দুই ছেলে মামলার প্রধান আসামি কায়সার (২০), দিদার (২৪)।

কর্ণফুলী থানার ওসি মো. ইসমাইল হোসেন জানান , গভীর রাতে কর্ণফুলীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরিফ হত্যাকাণ্ডে জড়িত প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করা হয়। আজ সকালে আদালতে চালান দেয়া হয়েছে । আসামিদের জিজ্ঞাাবাদের ৫দিনের রিমান্ড আবেদন করা হবে আদালতে।

উল্লেখ্য, ২৫ এপ্রিল সকার সোয়া ১০টার দিকে কর্ণফুলীর চরলক্ষ্যা গ্রামের ৩ নং ওয়ার্ডের খুদ্যারটেক বানুর বাপের বাড়িতে চুরি নিয়ে শালিসি বৈঠকে আরিফ হোসেন দোভাষ (২৩) নামে এক যুবককে চুরিকাঘাতে খুন করা হয়। এ ঘটনায় ওইদিন কর্ণফুলী থানায় ৭জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন তার বাবা আহমদ হোসেন।

সেদিন ঘটনাস্থল থেকে ২ নং আসামি মো. পারভেজকে(২২) গ্রেফতার করা হয়েছিল। এখন পর্যন্ত পলাতক রয়েছে মামলার অপর আসামি নুরুল আলম প্রকাশ এন এ রাজু (২৬), তাসকিন সাকিব (২০) ও পাকিজা খাতুন (৪২) পলাতক রয়েছে। তাদেরকেও আটক করতে কাজ করছেন বলে জানান পুলিশ।