অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার সীতাকুণ্ডে গলায় ফাঁস দিয়ে দুই গৃহবধূ আত্মহত্যা করেছে। আজ সোমবার (৩ মে) উপজেলার বাঁশবাড়িয়া ও পাশ্ববর্তি বাড়বকুণ্ড ইউনিয়নের পৃথক আত্নহত্যার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলাধীন বাঁশবাড়ীয়া ইউনিয়নের শাহেদা আক্তার (২৬) পারিবারিক কলহের জের ধরে ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা চেষ্টা করে। ঐ সময় পরিবার লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। নিহত শাহেদ আক্ততার উত্তর বাঁশবাড়ীয়া ইউনিয়ের রহমত পাড়া এলাকার আব্দুল হাকিমের স্ত্রী বলে জানা গেছে।

এই বিষয়ে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নুর উদ্দিন জানান, নিহত শাহেদাকে চিকিৎসার জন্য পরিবারেরর লোকজন হাসপাতালে নিয়ে এলে আমরা তাকে মৃত অবস্থায় পায়, তার পরিবারের লোকজন আত্মহত্যার বিষয়টি আমাদের জানান। আমরা সীতাকুণ্ড মডেল থানাকে অবহিত করি।

এদিকে একইদিন দুপুরে উপজেলা বাড়বকুন্ড ইউনিয়নের নড়ালিয়া গ্রামে আইরিন আক্তার (২১) নামে আরেক গৃহবধূর ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। আইরিন নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত আইরিন বাড়কুন্ড ইউনিয়নের নাড়ালিয়া গ্রামের মোঃ নাজমুল হোসেন এর স্ত্রী।

বাড়বকুন্ড ইউনিয়নের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ ইকরাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করতে পারে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি( তদন্ত) শামীম শেখ এর কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি জানান, ঘটনাস্থলে আমরা যাচ্ছি তদন্তের পর বিস্তারিত জানতে পারবো।