অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপি একযুগের অধিক ক্ষমতায় না থাকলেও জনগণের পাশে আছে- ডা. শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, দমন-নিপীড়ন-নির্যাতনের মধ্যেও বিএনপি সর্বস্তরের জনগণের কাছে ত্রাণ সহায়তা দিচ্ছে। বিএনপি দীর্ঘ একযুগের অধিক সময় ক্ষমতায় না থাকার পরেও জনগণের পাশে আছে।

করোনা মহামারী আকার ধারণ করার পর থেকে শ্রমিক-দিনমজুর, অসহায়, দরিদ্র মানুষকে প্রতিদিন ত্রাণ সামগ্রি বিতরণ করে যাচ্ছে। বিএনপি জনগণের দল, জনগণের পাশেই আছে।

তিনি আজ ২ মে দুপুরে বাদশা মিয়া রোডস্থ নিজ বাসভবনের সামনে ১৯ নং দক্ষিণ বাকলিয়া ও ২ নং জালালাবাদ ওয়ার্ড় নেতৃবৃন্দের কাছে ৭০০ পরিবারের জন্য ত্রাণ সামগ্রী হস্তান্তরকালে এবং বিভিন্ন পেশার ও অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণকালে এ কথা বলেন।

.

ডা. শাহাদাত আরো বলেন, দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে। তাই এই মুহূর্তে সবাইকে ঘরে থেকে বের না হয়ে নিজেকে নিরাপদ রাখতে হবে।

চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি এস এম আবুল ফায়েজ, উপদেষ্টা হাজী নবাব খান, সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, সহ সাধারন সম্পাদক ইসহাক চৌধুরী আলিম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ইয়াকুব চৌধুরী, বায়েজিদ থানা বিএনপি’র সভাপতি আব্দুল্লাহ আল হারুন, বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আতাবুর রহমান শাহীন, ২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ বেলাল, ১৯ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ইয়াকুব চৌধুরী নাজিম, ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মামুন আলম প্রমুখ নেতৃবৃন্দ।

এছাড়াও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ডে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।