অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

করোনার মধ্যে নামাজ, পত্রিকা ও টিভি দেখে সময় কাটাচ্ছেন খালেদা জিয়া

0
.

করোনার মধ্যে নামাজ আদায়, পত্রপত্রিকা ও টেলিভিশনে সংবাদ দেখে সময় কাটাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

 সূত্র জানায়, অসুস্থার বিষয়ে ডাক্তারের পরামর্শ মেনে চলছেন। তার সঙ্গে রয়েছেন গৃহকর্মী ফাতেমা এবং নার্স। তারাই দেখভাল করছেন তার।

 জানা গেছে, গত ৯ তারিখে হোম কোয়ারেন্টাইন শেষে হয়েছে। বর্তমানে করোনা পরিস্থিতির অবনতির কারণে তার সঙ্গে পরিবারের দু একজন সদস্য ছাড়া আর কেউ দেখা করার সুযোগ পাচ্ছেন না। দলের নেতাকর্মীদের দেখা করার বিষয়ে নিষেধাজ্ঞা আগের মতই। করোনা পরিস্থিতির উন্নতি হলে হয়তবা ঈদে সীমিত পরিসরে দলের নেতাকর্মীদের সাক্ষাৎ দিতে পারেন তিনি। তবে বর্তমানে তার সঙ্গে সাক্ষাতের পুরো বিষয়টি নির্ভর করছে স্বজনদের উপরে।

বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার জানান, ম্যাডাম আগের মতই আছেন। এবিষয়ে বেশী কিছু বলতে পারবো না। তবে বাসভবনের নিরাপত্তা চেয়ে প্রায় ২৪দিন আগে করা আবেদনে পুলিশের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

 বর্তমান অবস্থা সর্ম্পকে তার ব্যক্তিগত চিকিৎসক  বলেন, ম্যাডাম ভীষণ অসুস্থ। তার চিকিৎসা জরুরি। কিছু পরীক্ষা-নিরীক্ষা করা প্রয়োজন। কিন্তু সার্বিক পরিস্থিতি এমন যে, এখন এটি সম্ভব হচ্ছে না। তিনি বলেন, পত্রবধু জোবাইদা রহমানের তত্ত্বাবধানে তার ব্যক্তিগত চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে চিকিৎসা চলছে। যেহেতু দীর্ঘদিন ধরে নানা জটিল সমস্যায় ভুগছেন তিনি। ভালো হতে সময় লাগবে।