অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শ্রমিক-কর্মচারীদের খাদ্য ও সেনিটাইজার সামগ্রী দিয়েছে ভিনটেইজ গ্রুপ

0
.

শ্রমিক-কর্মচারীদের খাদ্য ও সেনিটাইজার সামগ্রী সহায়তা দিয়েছে ভিনটেইজ গ্রুপ চলমান করোনা ভাইরাস সংক্রমনজনিত উদ্ভুদ পরিস্থিতিতে গ্রুপভূক্ত বিভিন্ন শিল্প প্রতিষ্টানের শ্রমিক-কর্মচারীদের “খাদ্য ও সেনিটাইজার সামগ্রী সহায়তা কর্মসূচির” অংশ হিসাবে তাদের মাঝে খাদ্য ও সেনিট্ইাজেশন সামগ্রী বিতরন করেছে।

২ এপ্রিল বৃহস্পতিবার গ্রুপের মালিকানাধীন বিভিন্ন শিল্প কারখানা ও প্রধান কার্যালয়ে কর্মরত সহস্রাধিক শ্রমিক-কর্মকর্তা-কর্মচারীদের কাছে পর্যাপ্ত পরিমান চাল, ডাল, ভোজ্য তেল, চিনি, সাবান, লবনসহ বিভিন্ন সেনিটাইজার সামগ্রী প্রদান করেছে।

সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত গ্রুপভূক্ত শিল্প কারখানা-মেসার্স ভিনটেইজ টেক্সটাইল লি:, কার্ডিনাল এ্যাপারেলস লি:, ইনোভা গার্মেন্টস লি: ও এরিনা কম্পোজিট এন্ড স্পিনিং ইন্ডাস্ট্রিজ লি: এ কর্মরত শ্রমিক-কর্মচারী-কর্মকর্তাদের স্ব স্ব কারখানা এলাকায় একযোগে আনুষ্ঠানিকভাবে এ সব সামগ্রী হস্তান্তর করা হয়।

এ সময় এরিনা কম্পোজিট এন্ড স্পিনিং ইন্ডাস্ট্রিজ লি: এর নির্বাহী পরিচালক শওকত ওসমান, গার্মেন্টস ডিভিশনের পরিচালক আনোয়ারুল ইসলাম, ডিজিএম (প্রোডাকশন) ইকবাল শরীফ, মার্চেন্ডাইজিং ম্যানেজার কামরুল ইসলাম ও মো: ইকবাল, এরিনার এজিএম (ডাইং) সোহেল রানা , কারখানা ম্যানেজার মফিজুল ইসলাম, বিটন দাস ও মো: বেলালসহ বিভিন্ন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

ইতিপূর্বে গ্রুপের পক্ষ থেকে সিএমপি, বিজিএমইএ ও সাধারন মানুষের মধ্যে নিজস্ব কারখানায় উৎপাদিত উল্লেখযোগ্য সংখ্যক মাস্ক সরবরাহ করা হয়।

উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমনজনিত উদ্ভুদ পরিস্তিতিতে সরকার ও বিজিএমইএ ঘোষিত নির্দেশনার আলোকে ইতিপূর্বে ভিনটেইজ গ্রুপের মালিকানাধীন শিল্প প্রতিষ্টানসমূহ সাময়িকভাবে ছুটি ঘোষনা করা হয়। কর্তৃপক্ষের পক্ষ থেকে উপস্থিত শ্রমিক-কর্মচারীদের সংকটকালীন স্ব্যস্থ্যবিধি মেনে চলা, সংকটকালে যে কোন আপদকালীন সহযোগিতার আশ্বাস ও পরিস্থিতির উন্নতি হলে পূনরায় করাখানা খোলার বিষয়ে অবগত করা হবে বলে জানানো হয়। -প্রেসবিজ্ঞপ্তি।