অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে চট্টগ্রামে ছাত্রলীগের মিছিল

0
bsl-news-pic-23
নগর ছাত্রলীগের তাৎক্ষনিক মিছিল।

বাংলাদেশ আওয়ামীলীগের ২০ তম কাউন্সিলের নবনির্বাচিত নেতৃত্বকে স্বাগত জানিয়ে তাৎক্ষণিক মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম মহানগর। ঢাকার ইঞ্জিনিয়ার ইনষ্টিটিউটে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন নেতৃত্ব ঘোষণা হওয়ার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নগরীর দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ের সামনে থেকে এই আনন্দ মিছিল শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি’র সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন নগর ছাত্রলীগের সহ-সভাপতি আবদুল খালেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, রনি মির্জা, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, উপ সম্পাদক মন্ডলীর সদস্য বোরহান উদ্দিন ফরহাদ, আবদুল আলিম মিতু, শান্তু ঘোষ, কাজী মাহমুদুল হাসান রনি, আবু হানিফ রিয়াদ, মিজানুর রহমান, সহ-সম্পাদক সীমান্ত ভট্টাচার্য্য, সদস্য মোশাফুল হক পাভেল, আশিকুর রহমান আবিদ, ফয়সাল অভি, মাহমুদুর রশিদ বাবু, মিজানুর রহমান, সালাউদ্দিন বাবু।

সংক্ষিপ্ত সমাবেশে এসময় বক্তারা বলেন, ২০ তম কাউন্সিলে নতুন নেতৃত্বকে আমরা অভিনন্দন জানাই। আমরা দেশরত্ম শেখ হাসিনার ও ওবায়দুল কাদের’র নেতৃত্বে সারা বাংলাদেশকে অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ করে মানবতা বিরোধী অপরাধের অসমাপ্ত বিচার কাজ সমাপ্ত দেখতে চাই। রাজাকার কুলাঙ্গার জামায়েত-শিবিরের রাজনীতিকে নতুন নেতৃত্ব এদেশ থেকে নিশ্চিহ্ন করবে এই আশাবাদ সকল ছাত্রলীগ নেতাকর্মীর।

এসময় নেতৃবৃন্দ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশ গড়ার প্রত্যয়ে শেখ হাসিনার নেতৃত্বকে শক্তিশালী করার ঘোষণা দিয়ে চট্টগ্রাম থেকে বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরীকে প্রেসিডিয়াম সদস্য করার জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করে ছাত্রলীগ।

এসময় আরো উপস্থিত ছিলেন, ওমর গণি এম.ই.এস. কলেজ ছাত্রলীগ নেতা শহীদুল ইসলাম শহীদ, তোফায়েল আহমেদ মামুন, সুলতান আহমেদ ফয়সাল, ইসলামিয়া কলেজ ছাত্রলীগ নেতা বিকাশ দাশ, রকিবুল হাসান রাকিব, মো: সাঈদ, সিটি কলেজ ছাত্রলীগ নেতা মো: সেতু, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল হাসান, কনিক বড়ুয়া, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মো: নাঈম, হারুনুর রশিদ প্রমুখ।