অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দেশে ফিরেই চট্টগ্রাম বিমানবন্দরে গ্রেফতার ৯ চোরাকারবারী: বিপুল মালামাল জব্দ

0

মধ্যপ্রাচ্য থেকে দেশে ফিরেই র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে সংঘবদ্ধ চোরাচালানচক্রের ৯ সদস্য। আজ বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে বিপুল পরিমাণ স্বর্ণের বিস্কুট, বিদেশি সিগারেট ও অন্যান্য বিদেশি পণ্য।

আটককৃত চোরাচালান চক্রের সদস্যরা হলো- ফেনীর ছাগলনাইয়া এলাকার বেলায়েত হোসেনের ছেলে মো. সাজ্জাদ মহেশ (২৭), মমতাজুল হকের ছেলে মো. আলী হোসেন (৪২), আবদুল মতিনের ছেলে মো. আবদুল আজিম (২৭), আবুল খায়েরের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৫), দেলোয়ার হোসেনের ছেলে সাহাবুদ্দীন (২৮), ফুলগাজী এলাকার সৈয়দ মেজবাহ উদ্দিনের ছেলে সৈয়দ নাজিম উদ্দীন (৩৫) ও আবদুর রাজ্জাকের ছেলে আবুল কালাম (৪২), ফটিকছড়ির উত্তর রোসাংগীরি এলাকার নুরুল আলমের ছেলে মো. রশিদুল করিম (২২), হাটহাজারী গড়দুয়ারা এলাকার শাহ আলমের ছেলে মো. হারুন (৩৫)।

.

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার মাহমুদুল হাসান মামুন জানান, গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-৭ এর একটি বিশেষ টিম আজ সকালে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরের প্রধান গেইটে চেকপোষ্ট বসিয়ে তল্লাশিকালে সংযুক্ত আরব আমিরাত হতে এয়ার এরাবিয়ার একটি ফ্লাইটে আসা চোরাচালান চক্রের ৯ জন সদস্যকে আটক করেছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে স্বর্ণের বিস্কুটসহ অন্যান্য মালামাল। এ ব্যাপারে সন্ধ্যা ৬টায় পতেঙ্গাস্থ র‌্যাব-৭ এর সদর দপ্তরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সেখাবে বিস্তারিত জানানো হবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।